টলিউড

“নীল প্লিজ নিজেকে রণবীর সিং ভেবে বোসো না”, ফ্যাশনেবল লুকে তুমুল ট্রোলল্ড নীল

তারকাদের একটু অন্যরকম সাজে দেখলেই বিভিন্ন রকম মন্তব্য ধেয়ে আসে তাদের দিকে। বিন্দুমাত্র সুযোগ হাতছাড়া করেন না নেটিজেনরা। আজকাল তো শুধুমাত্র সেলিব্রিটি নয়, সাধারণ মানুষকে নিয়েও অনেক সময় হাসির খোরাক বানানোর চেষ্টা চলে সোশ্যাল মিডিয়া জুড়ে।

ট্রোল এখন ‘অসুস্থতা’র পর্যায়ে পৌঁছে গেছে। এই ট্রোলের শিকার হন আট থেকে আশি। মানুষের পোশাক-আশাক থেকে শুরু করে শারীরিক গঠন, সন্তান চরিত্র সবকিছু নিয়েই কাটা ছেঁড়া করা হয় প্রতিনিয়ত।

ফ্যাশনেবল পোশাকে টলিউডের তারকারা হাজির হয়েছিলেন বেঙ্গল স্টাইল অ্যাওয়ার্ডের মঞ্চে। টেলিভিশন জগতের দুই জনপ্রিয় তারকা নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা চ যেন এ দিনকার লাইমলাইট কেড়ে নিয়েছিলেন।

 

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

এদিন তৃণাকে দেখা গেল,নীল রঙের অফ শোল্ডার গ্লিটারি গাউন পরে। চুল বেঁধেছিলেন টানটান করে। কানে ঝোলা দুল দেখে অনেকেই বলছেন সেটা নাকি মাথায় ম্যাসাজ করার নেটের জালি।

শুধু তৃণা নন, তার থেকেও সবচেয়ে বেশি ট্রোল্ড হয়েছেন নীল। এদিন অভিনেতাকে দেখা গেল সাদা কালো কো-অর্ড সেট পরে। চুল জেল লাগিয়ে শেপ করেছিলেন তিনি। চোখে কালো ফ্রেমের, কালো গ্লাসের চশমা।

ঠোঁটেও কমলা আভা। আর শার্টের বো সাংঘাতিক বড়। নীলকে দেখে এক ব্যক্তি কমেন্টে লিখলেন,”নীল কে দেখে বস্তি এর ছেলে পচা র কথা মনে পড়ে গেল”। অন্য আরেকজন কমেন্টে লিখলেন, “নীলকে পুরো কার্টুন লাগছে”। তৃতীয় জন লিখেছেন,”নীল প্লিজ নিজেকে রণবীর সিং ভেবে বোসো না”।

আরও পড়ুন : ভালোবাসার মানুষকে বিয়ে করে বিচ্ছেদ! দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে কবে বসছেন? জানালেন অভিনেত্রী সোলাঙ্কি

স্টার জলসার বাংলা মিডিয়াম ধারাবাহিকে নীল ভট্টাচার্যকে দেখা গিয়েছিল। অন্যদিকে বর্তমানে অভিনেতা ওম সাহানির সঙ্গে তৃণা সাহা লাভ বিয়ে আজকাল ধারাবাহিকে অভিনয় করেছেন শ্রাবণ চরিত্রে। নীলের প্রথম বড়ো পর্দার ছবি তিলোত্তমা মুক্তির অপেক্ষায়। তৃণা ছবিতে থাকলেও নীলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন না। এক থেকে দুটি সিনে দেখা যাবে দুজনকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh