বলিউড

নোরার সৌন্দর্যের নেপথ্যে ৩০০ অপারেশন? অভিনেত্রীর পুরনো ছবি সামনে আসতেই শুরু হাসাহাসি

বলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী তথা নৃত্যশিল্পী হলেন নোরা ফাতেহি। তবে নিজেকে বর্তমানে বলিউডের আইটেম ডান্সার বা অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে অনেক তাৎক্ষর করাতে হয়েছে অভিনেত্রীকে।

নানান কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়ে তবে গিয়ে আজ তিনি নোরা ফাতেহি হয়েছেন। একসময় অনেকেই অভিনেত্রীকে উপদেশ দিয়েছিলেন, ক্যারিয়ারের শুরু থেকেই যাতে তিনি আইটেম ডান্সের প্রস্তাব গ্রহণ না করেন। তাহলে তিনি আর গুরুত্বপূর্ণ চরিত্রে জায়গা করে নিতে পারবেন না।

তবে এক সাক্ষাৎকারের নোরা জানিয়েছিলেন, হাতের লক্ষ্মী পায়ে ঠেলার বিষয়ে তিনি একেবারেই বিশ্বাসী নন। সেই কারণেই নিজের ট্যালেন্ট উপস্থাপন করতে যা কিছু করতে হবে সেইসব সুযোগই কাজে লাগিয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন : আমির খানের মতো দেখতে না হলে বেচে দেবেন বাচ্চাকে? সন্তানকে নিয়ে কটূক্তির কড়া জবাব দিলেন জোজো

বলিউডের রাতারাতি দারুন জনপ্রিয় হয়ে উঠেছিলেন নোরা। তবে কটাক্ষ বা ট্রোলিং কম হয়নি নোরাকে নিয়ে। কখনো তার ডান্স, কখনো আবার লুক, কখনো আবার শারীরিক গঠন নিয়েও নানান প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে।

অনেকেই বলেন শরীরে নাকি প্লাস্টিক সার্জারি করিয়ে তবে সুন্দরী হয়েছেন নোরা। দিনের পর দিন অভিনেত্রীর শারীরিক গঠন পাল্টে গিয়েছে। সেই নিয়ে সোশ্যাল মিডিয়াতে দারুণ চর্চা হয়। এরই মধ্যে হঠাৎ করেই সামনে এলো নোরা ফাতেহির একেবারে প্রথম দিকের ছবি।

বলিপাড়ার অন্দরমহলে নোরা ফাতেহি ও প্রিন্স নারুলার প্রেম এখন প্রতিদিনের চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই জুটির নানান ছবি ভিডিও ভাইরাল হতে দেখা যায়। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কোনদিনও মন্তব্য করেন নি কেউই।

আরও পড়ুন : “সাদাসিধে” নয়, ঠক জোচ্চোর ভুবন বাদ্যকর! বাদামকাকুর বিরুদ্ধে বিরাট অভিযোগ আনলেন গোপাল ঘোষ নামক এক ব্যক্তি

সম্প্রতি নোরা আর তার প্রেমিকের পুরনো ছবি প্রকাশে এলো। সেই ছবি দেখা মাত্রই রীতিমত হৈহই করে তেড়ে এলেন নেট পাড়ার একাংশ। কয়েক বছর আগে নোরাকে যেমন দেখতে ছিল তার থেকে একেবারে এখন আলাদা দেখতে হয়ে গিয়েছেন তিনি। বলতে গেলে আগেকার লুক আর বর্তমানে লুকের মধ্যে আকাশ-পাতাল তফাৎ। এরই মধ্যে ছবির কমেন্ট সেকশনে একজন কটাক্ষ করে লিখলেন, “৩০০ অপারেশনের আগে”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh