টলিউড

আমির খানের মতো দেখতে না হলে বেচে দেবেন বাচ্চাকে? সন্তানকে নিয়ে কটূক্তির কড়া জবাব দিলেন জোজো

জিতে নিয়েছেন তিনি। সেই দাপটে কন্ঠস্বর দুর্দান্ত পারফরম্যান্স এখনো বাঙালির মনের মনিকোঠায় রয়েছে। তবে এরই মধ্যে হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় মেজাজ হারালেন জোজো। তবে অবশ্যই এর নেপথ্যে রয়েছে এমন কারন যা শুনলে কিনা যেকোনো মানুষেরই বিরক্ত লাগবে।

পান থেকে চুন খসলেই যেমন অন্যান্য সেলিব্রিটিরা ট্রোলিং এর শিকার হয়েছেন, একইভাবে রেহাই পেলেন না জোজো। আগে স্বাস্থ্য নিয়ে কটূক্তি ধেয়ে এসেছে গায়িকার দিকে। কিন্তু সকলের শিক্ষা দীক্ষা সমান নয় এই ভেবে এতদিন মুখ বুঝেছিলেন গায়িকা জোজো। সন্তানের ট্রোলিং একজন মা হয়ে কিভাবে সহ্য করবেন তিনি? তাই দিলেন যোগ্য জবাব।

ছেলে আদির সঙ্গে সম্প্রতি একটি মিষ্টি ভিডিও শেয়ার করেন জোজো। সেই ভিডিও ১০ লক্ষেরও বেশি দর্শক দেখেছেন। তবে ভিডিওর কমেন্ট সেকশনে প্রশংসা ভালবাসার পাশাপাশি এসেছে কটুক্তি। ভিডিওতে দেখা যাচ্ছে যে, মা জোজোর মেকআপের সামগ্রী নিয়ে আসতেই আদিত্যকে জোজো জিজ্ঞাসা করেন, এগুলো কি? উত্তরে ছেলে আদিত্য বলে, ‘মেক আপ’। ভিডিওটি পোস্ট হতেই সকলের ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মা ছেলেকে।

তবে সেখানেই এক মহিলা কমেন্ট করে লিখেছেন,”ভালো বাড়ির ছেলে দত্তক নিতে পারতে, মানায়নি”। তারপর একটি ভিডিওতে জোজো কারো নাম না নিয়ে বলেন, “আমি ভালো বাড়ির ছেলে নিয়েছি না খারাপ বাড়ির ছেলে নিয়েছি, তাতে আপনার কী? আপনি খাওয়াচ্ছেন? আপনি পরাচ্ছেন?… আপনি বলার কে। জানি না ওঁনার সন্তান আছে কিনা, এত বড় মহিলা হয়ে ওঁনার জ্ঞান থাকা উচিত, দত্তক নেওয়ার সময় কেউ বেবিকে বেছে নিতে পারে না”

আরও পড়ুন : সুশান্তের মতো কঙ্গনা রানাওয়াতও চেয়েছিলেন আত্মহত্যা করতে, কিন্তু কেন?

জোজো আরোও বলেন,”আপনার বাচ্চাকে আমির খানের মতো দেখতে না হলে আপনার বাচ্চা নয়, বেচে দেবেন বাজারে? স্বামী হৃতিক রোশন না হলে চুমু খাবেন না? হ্যান্ডসাম লোকের সঙ্গে সম্পর্ক করবেন? আপনাদের মতো মানসিকভাবে অসুস্থ মহিলাদের জন্য বাকি মায়েরা বদনাম হন”। ভবিষ্যতে যদি আবারো এ ধরনের মন্তব্য আসে তখন তিনি সেটে কথা বলবেন না বলেও জানিয়ে দেন গায়িকা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh