টলিউড

“বিশ্বাস করে বারবার ঠকেছি”, ইন্ডাস্ট্রিতে কাজ করে নিজের এতদিনের অভিজ্ঞতা জানালেন “কোকো” ঈপ্সিতা

টলিপাড়ার খুবই পরিচিত মুখ তথা জনপ্রিয় অভিনেত্রী হলেন ঈপ্সিতা মুখার্জী। শিশু শিল্পী হিসেবে সিরিয়ালে অভিনয় দিয়ে অভিনয় জীবনের সূচনা হয়েছিল তার। বলতে গেলে ইন্ডাস্ট্রিতেই বড় হয়ে উঠেছেন তিনি।

বাংলা সিরিয়ালের অন্যতম পছন্দ অভিনেত্রী ঈপ্সিতা। প্রতিটি দর্শক তাকে খুবই ভালোবাসেন। যে কোন চরিত্রে অত্যন্ত সাবলীল তিনি। সুবর্ণলতা ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনেত্রীর পরিচিতি হয়।

সুবর্ণলতা ধারাবাহিকের পর কেয়া পাতার নৌকো নামক একটি সিরিয়ালে ঈপ্সিতা আর দেবোত্তম জুটি বেঁধে অভিনয় করেছেন। সেই জুটি তখন খুবই জনপ্রিয় হয়ে ওঠে দর্শক মহলে।

দীর্ঘ অনেক বছর পর ছোট পর্দায় আবারো একসাথে দেখা যাচ্ছে ঈপ্সিতা আর দেবোত্তমকে। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল জল থৈথৈ ভালোবাসা ধারাবাহিকে রয়েছেন তারা। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে টলি পাড়ার খুবই জনপ্রিয় একজন অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। রয়েছেন অভিনেতা চন্দন সেন।

ইপ্সিতা আর দেবোত্তম জুটিকে আবার দেখে খুব খুশি দর্শকরা। এই ইপ্সিতার বয়ফ্রেন্ড অভিনেতা অর্ণবও রয়েছেন ধারাবাহিকে। সম্প্রতি, ইপ্সিতা ‘নোয়ার আড্ডায়’ সাক্ষাৎকার দিলেন।

নিজের জীবনসহ অভিনয় নিয়ে প্রশ্ন করা হলে অনেক কথাই বললেন তিনি। ঈপ্সিতা জানান, তিনি নিজেকে খুব ভাগ্যবতী বলে মনে করেন। ম্যাজিক মোমেন্ট এর সঙ্গেই তার বড় হয়ে ওঠা। বাড়ির মেয়ের মতই সকলে তাকে ভালোবাসে।

ঈপ্সিতা জানান, ঈপ্সিতা নিজের জীবনের ছাপ সিরিয়ালের অভিনীত চরিত্রদের ওপর কোনদিন পড়তে দেন না ধারাবাহিককে কোন চরিত্র ফুটিয়ে তুলতে গিয়ে যদি ঈপ্সিতার পরিস্থিতির ছবি ভেসে ওঠে তাহলে সেই চরিত্র তো বটেই পাশাপাশি দর্শকদের সঙ্গে অন্যায় করা হয়। যদিও চোখের ভাষায় সব ধরা পড়ে। তবুও সেসব কাটিয়ে উঠে অভিনয় চালিয়ে যাচ্ছেন তিনি।

আরও পড়ুন : সলমনের কথায় “এই” কাজ করে আফসোস করেন ক্যাটরিনা! সবটা ফাঁস করলেন ভিকিপত্নী, উঠল প্রিয়াঙ্কা প্রসঙ্গ

আজকাল সিরিয়াল গুলোর সময়সীমা খুবই কমে গিয়েছে। এই প্রসঙ্গে ঈপ্সিতা জানান, বর্তমানে অন্য ধারার কাজ হয়। আগে যদিও ভালো কাজ হতো। আগে সিরিয়ালটাই সব ছিল। বর্তমানে আবার সেটা ভাগ হয়ে গিয়েছে। সমাজ, পরিস্থিতি, পরিবেশ সব যেহেতু পরিবর্তন হয় তাই ইন্ডাস্ট্রিও পরিবর্তিত হচ্ছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh