বাংলা সিরিয়াল

কাঠগড়ায় উদ্যালোক! খিল খিলের বাবা উদ্যালোক বুঝে গেলো কোজাগরী!জল থৈ থৈ ভালোবাসা র দুর্দান্ত টুইস্ট!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসা তে দেখা যাচ্ছে যে, উদ্যালোক বাবু ময়ূরাক্ষীর সাথে দেখা করতে এলে তার খিলখিলের সাথে‌ও পরিচয় হয় তবে অপরাজিতা আর কোজাগরি যেটা মুহূর্তের মধ্যেই ধরে ফেলতে পারে সেই বিষয়টা সহজ সরল কোজাগরী এক‌ বিন্দু‌ও বুঝতে পারে না।

অন্যদিকে ঘটনাচক্রে কোজাগরী‌ও এসে উপস্থিত হয় সেই ফ্ল্যাটে। অপরাজিতা গাড়ি করে তাকে নামিয়ে দিয়ে গেছে, প্রথমে কোজাগরী ময়ূরাক্ষীকে দেখতে এসে উদ্যালোক বাবুকে দেখে একটু অবাকই হয় কিন্তু সে তো কোজাগরী তাই মুহূর্তেই নিজেকে সামলে নেয়।

এরপর দেখা যায় যে, কোজাগরী ওদের দুজনকেই নিজের বাড়িতে ইনভাইট করে এবং সে চায় ময়ূরাক্ষীর চিকিৎসা যেন ফ্ল্যাট থেকে নয় তার বাড়ি থেকে হোক। অন‌্যদিকে খিলখিলের সাথে‌ও একটা ভালো সম্পর্ক তৈরী হয় কোজাগরীর‌ আর এই খিলখিল এর জন্য এসে উঠে পড়ে লাগে ময়ূরাক্ষীর সাথে আসলে কার সম্পর্ক ছিল এবং খিলখিল এর বাবাকে সেই কথা জানতে!

সবথেকে আশ্চর্যের বিষয় হলো যারা কোজাগরীকে সহজ সরল ভাবতো, তারাও অবাক হয়ে যায় যখন তারা বুঝতে পারে যে কোজাগরী এই সমস্ত ক্ষেত্রে সরাসরি উদ্যালোককেই সন্দেহ করছে ও খিলখিলের বাবা হিসেবে ও সে উদ্যালোকের কথায় ভেবেছে প্রথম থেকে।

আরও পড়ুন : “বিশ্বাস করে বারবার ঠকেছি”, ইন্ডাস্ট্রিতে কাজ করে নিজের এতদিনের অভিজ্ঞতা জানালেন “কোকো” ঈপ্সিতা

অন্যদিকে উদ্যালোক বাবুর মনে একটা অজানা আতঙ্ক দানা বাঁধতে থাকে ক্রমাগত।সে ভাবতে থাকে কি জানি কোনো বিপদ ঘটতে চলেছে কিনা! তাহলে সত্যি ই কি কোনো অঘটন ঘটতে চলেছে এই দুই পরিবারের মধ্যে? ভেঙে যাবে কি কোজাগরীর সংসার? নাকি এক নতুন সত্যের উন্মোচন হবে যেখানে জানা যাবে দোষী উদ্যালোক নন,অন্যকেউ।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন লিখেছেন যে,“……

কেন রে এই দুয়ার টুকু পার হতে সংশয়? দোলাচলে উদ্দ্যালক? এই উদ্দ্যালক ই আসমানের জীবন টা কে নিজের একটা অপরিনাম দর্শি সিদ্ধান্তের জন্যে অন্ধকারে ঠেলে দিয়েছিলেন….. সত্যি কি ময়ূরাক্ষী তাঁর কাছে বিস্মৃতপ্রায় অতীতের সামান্য ধুলোকনা ছাড়া আর কিছুই নয়!!

বড়ই গোলমাল লাগছে আসমানের দিকে তোলা ওনার প্রত্যেকটা আঙ্গুল এবার ভয়ঙ্কর ভাবে ওনার দিকেই ব্যুমেরাং হয়ে ফিরে আসবে না তো? জীবন মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়ানো ময়ূরাক্ষী র প্রতি উনি অন্যায় অবিচার করছেন না তো? খিলখিল কে অস্বীকার করলে উনি কি ওনার অতীত টাকে ভুলতে পারবেন?? ……

কিসের ভয়? Image নষ্ট হবার ভয়? সমাজের ভয়? নাকি সাজানো সংসার তছনছ হবার ভয়…. জীবন মাঝে মাঝে সত্যি বড়ই গোলমেলে…. জীবনের অঙ্ক মেলানো মাঝে মাঝে খুব কঠিন বাবু উদ্দ্যালক মানা যাচ্ছে না কিন্তু মানতেই হবে আজ কাঠগড়ায় উদ্দ্যালক। সত্যি কোনোদিন চাপা থাকে না ”

আরও পড়ুন : প্রতিযোগীর জুতো হাতে তুলে নিলেন সুখবিন্দর সিং! “টিআরপির লোভ” বলছেন ইন্ডিয়ান আইডলের দর্শকরা

আরেকজন নেটিজেন আবার কমেন্ট বক্সে লিখেছেন যে,“হয়তো উদ্দালক সত্যিই বলছে, এমনও তো হতে পারে খিলখিল এর জন্মের পিছনে অন্য কোনো সত্য আছে, যেটা ময়ূরাক্ষী জানাতে চায়না বলে সবাই ভুল টাই ভাবছে যে উদ্দালক্ ই খিলখিল এর বাবা । যদি না হয় ভালই হয়, সব সিরিয়ালই পরকীয়ার দিকে টেনে নিয়ে যেতে হবে এর কোনো মানে নেই”

Back to top button

Ad Blocker Detected!

Refresh