বলিউড

সলমনের কথায় “এই” কাজ করে আফসোস করেন ক্যাটরিনা! সবটা ফাঁস করলেন ভিকিপত্নী, উঠল প্রিয়াঙ্কা প্রসঙ্গ

এক সফল নায়িকা নাকি অন্য আরেক সফল নায়িকার বন্ধু হতে পারেন না? এমন কথা সর্বত্রই প্রচলিত রয়েছে। তবে যদি ক্যাটরিনা কাইফের কথা বলা হয় তাহলে কিন্তু সেই কথা অক্ষরে অক্ষরে মিথ্যে প্রমাণিত হবে।

একটা সময় আলিয়া ভাট আর ক্যাটরিনা একসঙ্গে জিম করতেন। সেই সময়কার ক্যাটরিনার বয়ফ্রেন্ড রানবির কাপুরের সঙ্গে এক পার্টিতে আলিয়ার আলাপ করিয়ে দেন তিনি। বলিউডের অন্যান্য নায়িকাদের সঙ্গে ভালো বন্ধুত্ব রয়েছে ক্যাটের।ক্যাটরিনা একটি সাক্ষাৎকারে সবটাই জানিয়েছেন।

আরও পড়ুন : ইন্ডিয়ান আইডলের ট্রফি খোয়া যেতেই নতুন আশায় বুক বাঁধছে বাংলা! নেহার হাত ধরে সুপারস্টার সিঙ্গারে শিলিগুড়ির শুভ

“জি লে জারা” ছবিতে কাজ করেছেন ক্যাটরিনা। আলিয়া আর প্রিয়াঙ্কা চোপড়াকেও ওই সিনেমায় দেখা যাবে। জিন্দগি না মিলেগি দোবারা সিনেমার ফিমেল ভার্সন হলো এই ছবি। তিন বন্ধুর গল্প তবে তারা এবার নারী।

ছবি প্রসঙ্গে ক্যাটরিনা জানান, আলিয়ার মত প্রিয়াঙ্কাও তার পূর্ব পরিচিত। তবে আলিয়ার সঙ্গে যেমন জিম করতে যেতেন, প্রিয়াঙ্কার সঙ্গে কিন্তু জিম করতে যেতেন না। অন্য একরকম ভাবে বন্ধুত্ব হয়েছিল দুজনের।

ক্যাটরিনা বলেন, “সেই সময়ে আমি হিন্দি শিখছিলাম আর একই সঙ্গে কত্থক ক্লাসেও যোগ দিই। প্রিয়াঙ্কা চোপড়া, লারা দত্তা আর আমি একসঙ্গে কত্থক শিখতাম।

রোজ সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত একটা ছোট ঘরে আমাদের তালিম চলত, তাও আবার সেই ঘরে এসি ছিল না”। তিনি আরোও বলেন,“আমাদের কত্থক ক্লাসের স্টার ছিল প্রিয়াঙ্কা”।

আরও পড়ুন : “দোলা রে দোলা” গানে ঝড় তুললেন পর্দার শাশুড়ি-বউমা জুটি! অপরাজিতা-ঈপ্সিতার সম্পর্কের সমীকরণ দেখলো নেটপাড়া

তবে ক্যাটরিনার সাক্ষাৎকার নেওয়া হলে সালমান খানের প্রসঙ্গ যে উঠবেই তা আর বলার অপেক্ষা রাখে না। সেক্ষেত্রে একটু অন্যভাবে প্রশ্ন উঠেছে।

বাকি সকল অভিনেতা অভিনেত্রীদের মতো ক্যাটরিনার ঝুলিতে হিট আর ফ্লপ দুই রয়েছে। সেক্ষেত্রে ক্যাটরিনা জানান, নিউ ইয়র্ক ছবিতে খুব একটা খুশি মনে অভিনয় করেননি তিনি। সালমান নাকি তাঁকে উৎসাহ দিয়েছিলেন সেই সময়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh