বিনোদন

ইন্ডিয়ান আইডলের ট্রফি খোয়া যেতেই নতুন আশায় বুক বাঁধছে বাংলা! নেহার হাত ধরে সুপারস্টার সিঙ্গারে শিলিগুড়ির শুভ

ইন্ডিয়ান আইডল ১৪-র ফলাফল রবিবার প্রকাশ্যে এসেছে। কিন্তু আগের বারের মত এবারও আশা ভঙ্গ হয়েছে বাংলার। এবারে বাংলায় ট্রফি যে আসবেই সেটা এক প্রকার নিশ্চিত ছিলেন সকলেই।

কিন্তু ফলাফল আশানুরূপ হয়নি। একটুর জন্য হাতছাড়া হয়েছে বিজেতার শিরোপা। রানার আপ হয়েই থাকতে হল শুভদীপ দাস চৌধুরীকে। কানপুরের বৈভব গুপ্তা যেতেন ট্রফি। টপ চারে অনন্যাও ছিলেন, কিন্তু…!

ইন্ডিয়ান আইডলের বিজেতা বৈভব। তিনি প্রাইস মানি হিসাবে ২৫ লাখ টাকা পেয়েছেন। ব্র্যান্ড নিউ ব্রেজা গাড়িও গেছে তাঁর ঘরে। আর দ্বিতীয় স্থানাধিকারি শুভদীপ পেলেন মাত্র ৫ লাখ।

তবে ইন্ডিয়ান আইডল না হলেও এবার সোনি-তে শুরু হতে চলে আরেক রিয়েলিটি শো নিয়ে আশায় বুক বাঁধছে বাংলা। মিউজিক রিয়েলিটি শো সুপারস্টার সিঙ্গার ৩ আশার আলো দেখালো।

সোনির তরফে একটি প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গেলো, সুপারস্টার সিঙ্গারের মঞ্চে এদিন গিটার বাজিয়ে গান গাইলেন পশ্চিমবাংলার শুভ সূত্রধর। তাঁর কণ্ঠে শোনা গেলো রকি অর রানি কি প্রেম কাহানি সিনেমার ‘ভে কমলেয়া মেরে নাদান দিল’ গানটি।গান শুনে নেহা কক্কর বিচারক আসন থেকে বলে ওঠেন,”তোমার খোঁজই ছিল পুরো মিউজিক ইন্ডাস্ট্রির”।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা প্রোমোর কমেন্ট সেকশনে এক ব্যক্তি লেখেন,”এই ছেলে প্লেব্যাকের জন্য তৈরি। সঠিকভাবে কাজে লাগালে অনেক দূর যাবে” অন্য এক ব্যক্তি লেখেন,”শুভ তোমার মধ্যে অরিজিতের ছায়া আছে।”

জানা গিয়েছে যে, ৯ মার্চ থেকে শনি আর রবি রাত ৮টায় সুপারস্টার সিঙ্গার সম্প্রচার হবে। সুপারস্টার সিঙ্গারের এটা তৃতীয় সিজন।

আরও পড়ুন : “কুটোটি নাড়তে দিচ্ছে না, শুধু মুগ্ধ হয়ে দেখছে কাঞ্চন”, নববধূ কি কি জানালেন কাঞ্চনের বিষ

নেহা সুপারস্টার সিঙ্গারের প্রোমোশন করতে ইন্ডিয়ান আইডলের ফাইনালেও পৌঁছান। এবারে সুপারষ্টার সিঙ্গার সিজন ৩-এর সঞ্চালনা করবেন হর্ষ লিম্বাচিয়া। এদিকে,শুভদীপ শিলিগুড়ির ছেলে।

নর্থ পয়েন্ট রেসিডেনশিয়াল স্কুলে পড়াশোনা করেছে সে। ছোট বয়স থেকেই গানের প্রতি তার আগ্রহ। অনেক শো করেছে সে। এই প্রথম রিয়েলিটি শো-র মঞ্চে আসছে সে। তরুণ তুর্কীতেই ভরসা রেখেছে বাংলা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh