টলিউড

“কুটোটি নাড়তে দিচ্ছে না, শুধু মুগ্ধ হয়ে দেখছে কাঞ্চন”, নববধূ কি কি জানালেন কাঞ্চনের বিষয়ে?

কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজ দাদা বোনের সম্পর্ক কাটিয়ে বর্তমানে স্বামী স্ত্রী হয়েছেন। শনিবার রাতে চার হাত এক হয়েছে। একেবারে বাঙালি রীতি মেনে হয়েছে বিয়ে।

বিয়ের সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়াতে নিজের পদবীর সঙ্গে কাঞ্চনের পদবী জুড়ে নিয়েছেন শ্রীময়ী। এখন তিনি মিসেস মল্লিক। বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিকের টালিগঞ্জের ফ্ল্যাটেই এখন সংসার পেতেছেন টলি পাড়ার লাভবার্ডস।

 

নিয়ম মেনে রবিবার ছিল শ্রীময়ী কাঞ্চনের কালরাত্রি। আর সোমবার ছিল বৌভাত ও ফুলশয্যা। দুপুরে ভাত-কাপড়ের অনুষ্ঠান হয়েছে নিয়ম মেনে। শ্রীময়ী জানিয়েছেন,”কাঞ্চন আমাকে তো কিছুই করতে দিচ্ছে না, একটু চা-ও বানাতে দিচ্ছে না। বলছে, শুধু বিশ্রাম নাও, আর মুগ্ধ হয়ে দেখছে।” কাঞ্চন শ্রীময়ীকে বলেছেন,”বিয়ের পর তোকে অদ্ভুত সুন্দর লাগছে”। বিয়ের পর স্বামীর থেকে উপহার পেয়েছেন শ্রীময়ী।

এখন নতুন বউকে সারাটাক্ষ কোন সময় দিচ্ছেন বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক। শ্রীময়ী জানিয়েছেন,”আমাকে ও এবং ওর দাদা-বৌদি কেউই কোনও কাজ করতে দিচ্ছে না। তবে সোমবার ঘরোয়া বৌভাত, খানিক জোর করেই বলেছি, রাতে মাংস রান্না করব ও মটন বিরিয়ানি হবে।” অভিনেত্রী আরোও জানান,”আমাদের কালরাত্রি ছিল, তবে কথা বন্ধ হয়নি।

পাশের ঘরে ভিডিয়ো কলে ক্যামেরা বন্ধ করে কথা হয়েছে। সোমবার দুপুর ১২টায় উঠেছি। আমাকে মুগ্ধ হয়ে দেখছে আর কাঞ্চন বলছে, ‘বিয়ের পর তোকে অদ্ভুত সুন্দর লাগছে’। আসলে, বিয়ের আগে তো প্রেমটা করিনি, আমরা সব সময় আলোচনা করতাম বিভিন্ন বিষয় নিয়ে। এখন প্রেম করার সুযোগ পাচ্ছি”।

আরও পড়ুন : দাদাগিরিতে ডোনাকে নিয়ে মিথ্যে বলেন সৌরভ? এবার নিজের রিপোর্ট কার্ড বসলেন দাদা

তবে কাঞ্চন বিয়ে করার পর যে শুধুই সারা দিন ধরে নতুন বউকে দেখছেন, সেটা একেবারেই নয়। স্বামীর দায়িত্ব-কর্তব্যও পালন করতেও ভুলে যাননি কাঞ্চন। বিয়ে করে বউকে বাড়িতে নিয়ে আসার পর সোনার নোয়াবাঁধানো ও সোনার চেন উপহার হিসেবে দিয়েছেন স্ত্রীকে। আগামী ৬ তারিখ রয়েছে কাঞ্চন শ্রীময়ীর রিসেপশন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh