বাংলা সিরিয়াল

“আমি আর ছেলে অতীত ভুলেছি”, বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রাতুল আর রূপাঞ্জনা, জানুন বিস্তারিত

বাগদানের মাত্রা এক বছরের মাথায় বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। তবে ছেলের রিয়ানের কথা মাথায় রেখেই দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। রূপাঞ্জনা আর পাঁচটা সম্পর্কের থেকে অনেকটাই পরিণত বলে মনে করে নিজেদের সম্পর্ককে। রাতুল এবং রূপাঞ্জনার পাঁচ বছরের সম্পর্ক। এবার সেই সম্পর্ক পরিণতি পেতে চলেছে। এ কথা নিজেই জানালেন রূপাঞ্জনা। চলতি বছরেই বিয়ে করবেন তারা।

প্রাক্তন স্বামীর সঙ্গে ২০১৭ সালে ডিভোর্স হয়ে যায় রূপাঞ্জনার। তারপর থেকে একাই ছেলেকে বড় করেছেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থা থেকেই নাকি একা ছিলেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন : চারিদিক থেকে বিপদ! কীভাবে বাঁচবে শ্রাবণ?লাভ বিয়ে আজকালের টুইস্ট

অন্যদিকে রাতুল টলি পাড়ার চেনা মুখ। বেশ কয়েকটা সিরিয়ালে দেখা গিয়েছে তাকে। শুটিং ফ্লোরেই দুজনের প্রথম দেখা তারপর তৈরি হয় সম্পর্ক। ছেলের বয়স যখন চার বছর সেই সময় রাতুলের সঙ্গে সম্পর্কে জড়ান রূপাঞ্জনা। বর্তমানে সে ষষ্ঠ শ্রেণীতে পড়ছে।

রূপাঞ্জনা জানান,”আসলে ছেলের কথা ভেবেই এই চিন্তাভাবনা। আমাদের কাছে রিয়ানের মতামত খুব গুরুত্বপূর্ণ। আবার আমাদের সম্পর্ক চারপাশে দেখতে পাওয়া আর পাঁচটা সম্পর্কের তুলনায় অনেকটাই পরিণত।

তাই নষ্ট করতে চাই না।” ছেলে রিয়ানের সঙ্গে রাতুলের সম্পর্ক প্রসঙ্গে রূপাঞ্জনা বলেন,”আমরা তিন জন বন্ধু। আসলে আমরা যেটা করছি, সেটা তো একটু আধুনিক চিন্তাভাবনা। সেটার জন্য তিন জনের বোঝাপড়াটা খুবই জরুরি। ওরা একে অপরকে ‘চ্যাম্প’ বলে ডাকে। আমাকে ‘ভুটিয়া’ বলে।”

অভিনেত্রী আরোও জানান,” আমরা তিন জনে মিলে বসে সিদ্ধান্ত নিই। আমরা আমাদের অতীত ভুলে গিয়েছি, তা বলে নতুন করে জীবন শুরু করতে পারব না— তেমন তো কোনও কথা নেই। লড়াইটা সম্পূর্ণ আমার একার ছিল। ছেলেকে আমি একা মানুষ করছি।

আরও পড়ুন : তোমাদের রানির যা পাওয়ার তা অনেক আগেই পেয়ে গেছে! ২ টা সিরিয়ালকে ঝাঁটার বাড়ি দিয়ে টপ ৪ ও চ্যানেল টপার হয়েছে!

সেখানে পাশে একজন ভাল বন্ধু পেয়েছি। আমাদের জীবনে একসঙ্গে থাকার সিদ্ধান্তটা টিকে রয়েছে পারস্পরিক বোঝাপড়া ও বন্ধুত্বের উপর। আর আমরা অনেক দিন সময়ও তো নিলাম!” তবে কবে বিয়ে করছেন সেই সব নিয়ে তিনি কিছু জানাননি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh