বাংলা সিরিয়াল

তোমাদের রানির যা পাওয়ার তা অনেক আগেই পেয়ে গেছে! ২ টা সিরিয়ালকে ঝাঁটার বাড়ি দিয়ে টপ ৪ ও চ্যানেল টপার হয়েছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানীর ডাক্তার হওয়ার স্বপ্ন ছিলো, কিন্তু এই স্বপ্নপূরণের পথে ছিল অনেক প্রতিবন্ধকতা। সে ভালোবেসে বিয়ে করেছিল দুর্জয় কে, তারপর প্রেগন্যান্ট হয়ে পড়ে অল্প বয়সেই।

সংসার ও মাতৃত্ব সামলানোর পাশাপাশি ডাক্তারির পড়াশোনা করা এবং ডাক্তারির পরীক্ষায় সফল হয়ে ডাক্তার হওয়া এই সবটা এত সহজ ছিল না কিন্তু রানী এই সমস্ত কিছুকে একটা চ্যালেঞ্জ হিসেবে নেয়,সে জানায় যে, সে সংসারও করবে , তার বরের মন জয় করবে আবার ভালো ডাক্তারও হবে আবার সে ভালো মা ও হবে। তোমাদের রানী আসলে একটা অনুপ্রেরণামূলক গল্প এই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিয়েছে অনেক আগেই।

আরও পড়ুন : “ছেলের চেয়ে শুভশ্রী অনেক ভালো…”, অ্যাওয়ার্ডের মঞ্চে আবিরের বাবার বেফাঁস মন্তব্য! রেগে গিয়ে কি বললেন আবির?

সম্প্রতি তোমাদের রানী ধারাবাহিক এর বিপরীতে জি বাংলা একটি নতুন ধারাবাহিক এনেছে এই ধারাবাহিকের নাম যোগমায়া। এটিও একটি অনুপ্রেরণামূলক গল্প। এই গল্পে দেখা যাচ্ছে যে একজন রিকশাচালক যিনি রিকশা চালিয়ে তার পরিবারকে টেনে নিয়ে চলেছেন সেই বাড়ির‌ই মেয়ে যোগমায়া, তারা বস্তিতে থাকে তাদের সংসারে নিত্য অভাব লেগে থাকে আবার বস্তি উচ্ছেদের জন্য একদল মানুষ চক্রান্ত করছে।

তার বাবা একজন রিকশাচালক, কিন্তু সেই রিকশাচালক বাবার প্রাণের ওপরেও হামলা নেমে আসে। এই সমস্ত প্রতিবন্ধকতাকে পেরিয়ে যোগমায়া আইপিএস অফিসার হবে ইউ পি এস সি পরীক্ষার প্রিলি পাশ করে গেছে সে এবার সে মেন দেবে, নিজের স্বপ্নকে সে পূরণ করবে, নিঃসন্দেহে এটিও একটি অনুপ্রেরণামূলক গল্প এবং স্বপ্ন পূরণের গল্প। অনেকেই মনে করছেন যে যোগমায়া আসায় রানীর আসন টালমাটাল হয়ে উঠলো।

আরও পড়ুন : “চতুর্থ বার বিয়ে করতে চলেছেন নাকি?” শিবরাত্রি ব্রত করতে গিয়ে হাসির খোরাক শ্রাবন্তী

তবে রাণীর ভক্তরা কিন্তু ভয় পাচ্ছে না। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তোমাদের রানির যা পাওয়ার তা অনেক আগেই পেয়ে গেছে কারণ ৬:০০ টার নন প্রাইম স্লটে ৭+ টিআরপি দিয়েছে। এমনকি ২ টা সিরিয়াল কে ঝাঁটার বাড়ি দিয়ে বিদায় করছে, এবং টপ ৪ অনেক বার থেকেছে এর চেয়ের ভালো আর কি হতে পারে এবং জলসার টপার হয়েছে অনেক বার তাহলে আর কি চাই তোমাদের রানি সিরিয়াল কে সুপারহিট বলা যায় এবং এখন অনেকের জ্বলন হবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh