টলিউড

“ছেলের চেয়ে শুভশ্রী অনেক ভালো…”, অ্যাওয়ার্ডের মঞ্চে আবিরের বাবার বেফাঁস মন্তব্য! রেগে গিয়ে কি বললেন আবির?

আবির চট্টোপাধ্যায়, একজন জনপ্রিয় অভিনেতা হওয়ার পাশাপাশি বাগ্মিতায় তিনি অনবদ্য। অভিনয় হোক বা বাগ্মিতার দক্ষতা, সবটাই রক্তে রয়েছে আবির চট্টোপাধ্যায়ের। কারণ সবটাই তিনি পেয়েছেন বাবার থেকে। অভিনেতা ফাল্গুনি চট্টোপাধ্যায়ের পুত্র হলেন আবির চট্টোপাধ্যায়। আবিরের অভিনয়ের ভক্ত আট থেকে আশি সকলেই।

এখন তো তিনি সঞ্চলনাতেও হাত পাকিয়েছেন আবির। এবছর জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড এর মঞ্চে আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী চট্টোপাধ্যায় সঞ্চালনার দায়িত্বে ছিলেন।

জি বাংলা পরিবারের দীর্ঘদিনের সদস্য হলেন আবিরের বাবা জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা ফাল্গুনি চট্টোপাধ্যায়। দীর্ঘদিন ধরে তিনি দাপটের সঙ্গে অভিনয় করছেন জি পরিবারে। ফাল্গুনি চট্টোপাধ্যায় এবছর প্রিয় সদস্যের সম্মান পেয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

এদিন মঞ্চে ছেলের সামনে পুরস্কার গ্রহণ করেন অভিনেতা। বাবার পুরস্কার পাওয়াতে আপ্লুত আবির। তারই মাঝে খুনসুটি দেখা গেল বাবা-ছেলের।

জি বাংলা সোনার সংসারের মঞ্চে মাইক হাতে ফাল্গুনি চট্টোপাধ্যায় বললেন “আমি এত বছর ধরে অভিনয় করছি, কিন্তু সবসময় সবার সঙ্গে দেখা হয় না। কিন্তু এখানে এসে সকলকে দেখতে পাচ্ছি, এটা সব চাইতে আনন্দ লাগছে।”

এরপর শুভশ্রীর প্রশ্ন করেন, “ছেলে ভালো করছে না আমি ভালো করছি?” উত্তরে আবিরের বাবা ফাল্গুনি চট্টোপাধ্যায় বলেন, “এ ব্যাপারে কোনও প্রশ্নই উঠে না যে শুভশ্রী অনেক ভালো।”বাবার বাঁকা মন্তব্য সহ্য হয়নি আবিরের। তিনি বলেন,”আমি বাবার থেকে অনেক কিছুই শেখার চেষ্টা করেছিলাম কিন্তু এই সহ নায়িকাদের ভালো রাখতে হয়, সেটা ওতোটা শিখতে পারিনি”।

আরও পড়ুন : ইষ্টিকুটুমের বদলে বেহুলা দিক!তাহলে রামপ্রসাদের টি আর পি বাড়বে!

সোনার সংসার এওয়ার্ডের মঞ্চের সেই মুহূর্তের ভিডিও ফেসবুকে পোস্ট করে ফাল্গুনী চট্টোপাধ্যায় লিখলেন, “বাগ্মিতায় পুত্র পিতাকে ১০ গোল দিতে পারে, মেনে নিচ্ছি। অবশ্য জানি না এতে টক ব্যাক এর কোনও ভূমিকা আছে কি না।” বাবা ছেলের খুনসুটি দেখে হাসছেন শ্যামলী থেকে জগদ্ধাত্রী্র কৌশিকী মুখার্জি সকলে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh