বাংলা সিরিয়াল

ইষ্টিকুটুমের বদলে বেহুলা দিক!তাহলে রামপ্রসাদের টি আর পি বাড়বে!

একটি ধারাবাহিক কত দিন চলবে আর কতদিন চলবে না সেটা নির্ভর করে সেই ধারাবাহিকের টি আর পির উপর। ধারাবাহিকের টিআরপি নির্ভর করে দর্শকের দেখা এবং না দেখার উপর। যদি কোন ধারাবাহিকের টিআরপি খুব বেশিদন ভালোমতো থাকে তাহলে সেই ধারাবাহিকটি এক বছর থেকে দেড় বছর মতো রান করে আর কোন ধারাবাহিকে টিআরপি যদি খুব লো থাকে তাহলে সেই ধারাবাহিকটি দেড় থেকে দু মাস বা তিন মাসের মধ্যে শেষ হয়ে যায়।

যেমন শেষ হয়ে গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বোমা এক ঘর, কম টিআরপির কারণে শেষ হয়ে গেছে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক সাহেবের চিঠি। সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক রূপ সাগরে মনের মানুষ ও অল্প টিআরপির জন্য শীঘ্রই শেষ হয়ে যেতে চলেছে।

আরও পড়ুন : “বিয়ের গয়না ফেরত পাইনি”! জীতুর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ নবনীতার, উত্তরে কি বললেন জীতু?

ধারাবাহিকের টিআরপি মূলত অনেকগুলো বিষয়ের উপর নির্ভর করে, হয়তো কোন কারনে ধারাবাহিকের গল্পটি দর্শকের মন পছন্দ মত হয় না। কখনো বা দেখা যায় ধারাবাহিকে অভিনয় করা নায়ক অথবা নায়িকা দর্শকের অপছন্দের জুটি, কখনো আবার দেখা যায় যে ধারাবাহিকের মধ্যে টানটান উত্তেজনাপূর্ণ বিষয় মিসিং যে কারণে দর্শক ধারাবাহিক টি দেখছেন না।

তবে অনেকেই মনে করেন ধারাবাহিকের টিআরপি আগের পরের ধারাবাহিকের মানের ওপর অনেকখানি নির্ভর করে। আগের ধারাবাহিকে টিআরপি যদি ভালো হয় তাহলে পরের ধারাবাহিকের টিআরপি ভালো হবে এরকম একটা মানসিকতা দর্শকের মধ্যে লক্ষ করা যায়।

সম্প্রতি একজন দর্শক যেমন বলেছেন যে রামপ্রসাদ ধারাবাহিকটি টি আর পি কম পাচ্ছে তার আগের ইষ্টি কুটুম ধারাবাহিকের জন্য। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“লীনার সিরিয়াল ইষ্টি কুটুম শেষ করে,ওই টাইমে বিকেল ৩.৩০ থেকে ৫ টা অব্দি কিরন মালা দিক আর ৫ টায় বেহুলা দিক।

আরও পড়ুন : উর্ধাঙ্গে নেই কোন পোশাক! বোল্ডনেসের সীমা অতিক্রম করলেন সৃজনের বৌদি মৌমিতা ওরফে মানসী

ইষ্টি কুটুম জন্য রাম প্রসাদ এর trp কমছে।মানুষ এক জিনিস আর কত গিলবে জমজমাট সিরিয়াল এলে তাও দেখা যেতো
ইষ্টি কুটুম অনেক এপিসোড তার মধ্যে বোরিং বকবকানি তো লেগেই আছে। ইষ্টি কুটুম জন্য রাম প্রসাদ এর trp কমছে। কুসুম দোলা ভালো হতো তাঁর জন্য রাম প্রসাদ ও একটু সাপোর্ট হতো।ইষ্টি কুটুম দেওয়ার পরেই রাম প্রসাদ slot হারালো।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh