বাংলা সিরিয়াল

উর্ধাঙ্গে নেই কোন পোশাক! বোল্ডনেসের সীমা অতিক্রম করলেন সৃজনের বৌদি মৌমিতা ওরফে মানসী

পরপর দুই সপ্তাহ ধরে টিআরপি তালিকায় টপার হয়েছে নিম ফুলের মধু। ইতিপূর্বে দুবার টিআরপি টপারের তকমাও পেয়েছে এই সিরিয়াল। এই ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মানসী সেনগুপ্ত।

নিম ফুলের মধুতে সৃজনের বড় বউদি মৌমিতার চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। সিরিয়ালে মৌমিতাকে সাধারণত শাড়ি-সিঁদুর-শাখা পলা পরে রীতিমতো গৃহবধূর হিসেবে দেখা যায়। আদতে সেই মৌমিতার রিয়েল লুক দেখলে যে কেউ ঘায়েল হতে বাধ্য।

খোলামেলা পোশাকে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ছবি পোস্ট করে থাকেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মানসী সেনগুপ্ত। এবার নিম ফুলের মতো ধারাবাহিক টপার হতেই টপলেস মানসী। শুক্রবার সকালে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন তিনি। বাঙালি অভিনেত্রীকে দেখে রীতিমতো হতবাক হয়েছেন সকলে।

 

 

View this post on Instagram

 

A post shared by Manosi Sengupta (@manosisengupta)

শরীরের উপরের অংশে একটি সুতো পর্যন্ত নেই। পড়েছেন জিন্সের প্যান্ট। হাতে রয়েছে লাল সাদা কম্বিনেশন এর একগুচ্ছ ফুল। আর ওই ফুল দিয়েই লজ্জা নিবারণ করেছেন অভিনেত্রী।

মানসীর বোল্ড লুকে বুঁদ নেটপাড়া। এটাই কিন্তু প্রথমবার নয়। মানসীর সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা যায়, বোল্ডনেসের অনেক ছবি।

খোলা গায়ে ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক আর খোলা চুলের করসাজিতে মানসীর লুক ভাইরাল হয়েছে। কয়েকদিন আগে বৃষ্টিতে ভিজে স্লিভলেস ব্লাউজে পাতলা ফিনফিনে শাড়িতে রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। সেই দেখে ঘায়েল হয়েছিল নেটপাড়া। বেড়েছিল উষ্ণতার পারদ।

আরও পড়ুন : জানেন কি, কত দূর পড়াশোনা করেছেন আলিয়া ভাট? জানতেন না রাষ্ট্রপতির নামও

শাড়ি-সিঁদুর-শাখা পলা পরা মৌমিতার এই লুক দেখে অবাক হবেন সকলেই। দত্ত বাড়ির বউয়ের এমন নজর কারা সাজ পোশাক উত্তাপ ছড়িয়েছে নেট নাগরিকদের মধ্যে। টেলিভিশনের পর্দায় নিম ফুলের মধু ধারাবাহিকে রক্ষণশীল দত্ত পরিবারের বউয়ের এই বোল্ডনেস দেখে তাজ্জব বনে গেছেন সকলে। তবে ইতিপূর্বে বহুবার এমন সাহসী লুকে ধরা দিয়েছেন মৌমিতা ওরফে মানসী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh