বাংলা সিরিয়াল

খিলখিলের একার ফাইট দেখে ইমপ্রেস আসমান!বোঝাই যাচ্ছে কি হতে চলেছে! জল থৈ থৈ দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈ থৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, তোতার বাবার ওপর প্রতিশোধ নেওয়ার জন্য আসমান তোতাকে কিডন্যাপ করে কিন্তু কিডন্যাপ করলেও তার কোন ক্ষতি বা অসম্মান সে করে নি, বরং পরের দিন সেফলি তাকে বাড়ি পৌঁছে দিয়ে ছিলো।

এই সময় থেকে আসমান তোতার প্রতি প্রচন্ড পরিমাণে ইমপ্রেস হয়ে যায়। আসমানের প্রতি সে ধীরে ধীরে দুর্বল হয়ে পড়ে এবং একটা পর্যায়ে আসমানকে চিনে তার প্রতি ভালোবাসা ও প্রকাশ করে ফেলে সে।

অন্যদিকে আসমান তোতাকে ভালোবেসে ফেললেও নিজের দুর্বলতার সেই প্রকাশ করে না কারণ সে জানে তার কোন ভবিষ্যৎ নেই। তাই তোতার সাথে খারাপ ব্যবহার করে তো তাকে নিজের থেকে দূরে সরিয়ে রাখে। অন্যদিকে তোতার দাদা টিটো আসমানের নামে মিথ্যা অপবাদ দিয়ে বলে যে আসমান রূপের থেকে টাকা নিয়ে তোতাকে ছেড়েছে।

এই সময় থেকেই তোতা রূপকে বিয়ে করার জন্য রাজি হয়ে যায়। অন্যদিকে ময়ূরাক্ষী নিজের মেয়ে খিলখিল কে নিয়ে কলকাতায় এসে ওঠে অপরাজিতার সাহায্যে। এরপর ময়ূরাক্ষী অসুস্থ হলে তার যখন ব্লাড এর দরকার পড়ে তখন আসমান খিলখিলের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়।

আরও পড়ুন : উর্ধাঙ্গে নেই কোন পোশাক! বোল্ডনেসের সীমা অতিক্রম করলেন সৃজনের বৌদি মৌমিতা ওরফে মানসী

এইসময় তাদের মধ্যে যে সমস্ত কথাবার্তা হয়, সেই কথাবার্তার মধ্য দিয়ে আসমান বুঝতে পারে যে খিলখিলির জীবনের লড়াইটা
কত কঠিন। দর্শকদের মধ্যে অনেকেই মনে করছেন যে এই সমস্ত লড়াইয়ের কথা শুনে আসমান খিলখিলের প্রতি মুগ্ধ হয়ে গেছে। অনেকেই এর মধ্যে একটা রসায়ন খুঁজে পাচ্ছেন এবং একটা জুটির গল্প খুঁজে পাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Tota Ashmaan কে দেখে impress হয়েছিল but Ashmaan Khilkhil এর একা fight দেখে impress বোঝাই যাচ্ছে কি হতে চলেছে……………” তবে একজন আবার লিখেছেন যে, কিছুই হবে না দেখবে খিলখিল কে বোন পাতিয়ে নেবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh