বাংলা সিরিয়াল

“সাইকেলের চেন নিয়ে একজন আমায় মারতে আসছে”! ভিলেনের চরিত্রে অভিনয় করে কেমন পুরস্কার পেয়েছিলেন কৌশিক?

জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল যোগমায়া। এবার দাদাগিরির মঞ্চে এলেন যোগমায়া টিমের সদস্যরা। এই সিরিয়ালে নেতিবাচক ভূমিকায় দেখা যাবে টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা কৌশিক বন্দ্যোপাধ্যায়কে। দাদার সঙ্গে এদিন গল্প আড্ডা দিতে গিয়ে তিনি জানালেন জীবনের সেরা এক অভিজ্ঞতার কথা। ভিলেনের চরিত্রে অভিনয় করে অদ্ভুত পুরস্কার পেয়েছিলেন তিনি।

এদিন দাদাগিরির মধ্যে সৌরভ গঙ্গোপাধ্যায় কৌশিকের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়ে বলেন,”নেগেটিভ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়”। তারপর জীবনের এক সেরা মুহূর্তের ঘটনা এদিন কৌশিক দাদাগিরির মঞ্চে সকলের সামনে বললেন। কৌশিক বন্দ্যোপাধ্যায় জানান,”স্টেজ শো ছিলেন। মঞ্চে ছিলেন তিনি আর লাবনী। হঠাৎ পিছনে দেখি হাতে একটা সাইকেলের চেন নিয়ে একজন আমায় মারতে আসছে।”

 

এই শুনে সৌরভ থেকে শুরু করে যোগমায়া টিমের সকল সদস্যদের চোখ কপালে ওঠার জোগাড়। কৌশিক জানান,”এর থেকে বড় পুরস্কার আর কখনো পাইনি”।

প্রসঙ্গত উল্লেখ্য, যোগমায়া ধারাবাহিকের এক রিক্সাওয়ালার মেয়ে কিভাবে উচ্চ পদস্থ সরকারি অফিসার হয়ে ওঠে তারই গল্প দেখানো হচ্ছে। সারাদিন ধরে তার কাজকর্ম থাকলেও রাত্রিবেলা পড়াশোনা করে যোগমায়া। বাড়িতে কারেন্ট না থাকলে লাইট পোস্টের আলোতে পড়াশোনা করে সে।

যোগমায়ার নাম ও চরিত্রে অভিনয় করছেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী নেহা আমানদীপ। আর নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৈয়দ আরাফিনকে। তাঁর চরিত্রের নাম রোহন। তিনি পেশায় একজন ডাক্তার এবং একটি হাসপাতালের মালিক। পাশাপাশি এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন অনন্যা, চাঁদনী মুখার্জি, মিমি দত্ত, ভাশ্বর চ্যাটার্জি, কৌশিক ব্যানার্জি।

আরও পড়ুন : খিলখিলের একার ফাইট দেখে ইমপ্রেস আসমান!বোঝাই যাচ্ছে কি হতে চলেছে! জল থৈ থৈ দেখে বলছেন দর্শক!

জি বাংলায় গত ১১ মার্চ, সোমবার থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক। সান বাংলার ‘কনে বউ’ধারাবাহিকের শেষ বার দেখা গিয়েছিল নেহা আমনদীপকে। ব্লুজ প্রোডাকশনের হাত ধরেই দীর্ঘদিন পর পর্দায় দেখা যাচ্ছে তাঁকে। অন্যদিকে তুঁতে ধারাবাহিকে শেষ অভিনয় করেছেন সৈয়দ আরেফিন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh