টলিউড

“বিয়ের গয়না ফেরত পাইনি”! জীতুর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ নবনীতার, উত্তরে কি বললেন জীতু?

টলি পাড়ার জনপ্রিয় কাপেল জীতু এবং নবনিতার ডিভোর্সের খবর সকলকে চমকে দিয়েছিল। দীর্ঘদিন ধরে নাকি দুজনের মধ্যে সেরকম বনিবনা হচ্ছিল না। আর সেই কারণেই ডিভোর্সের সিদ্ধান্ত বলে জানিয়েছিলেন নবনীতা।

এরপর গত ১৭ই নভেম্বর ২০২৩ বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে জীতু আর নবনীতার। এরই মধ্যে আবার চর্চা শুরু হয়েছে নবনীতা আর জীতুকে নিয়ে। আসলে কয়েকদিন আগে দ্বিতীয়বার বাগদানের কথা শেয়ার করেছিলেন অভিনেতা। তবে সেটা জে নেহাত মজা করে লেখা সেটা জানিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন : কী নির্মম! হাসপাতালে বর্ষীয়ান অভিনেত্রী, বিল মেটায়নি পরিবার, ধার করে হাসপাতালের বিল পরিশোধ করলেন ড্রাইভার

ওই পোস্ট শেয়ার করার পর জীতু জানিয়েছেন,”এই পোস্ট আমি একজনের থেকে চুরি করেছি। কারণ, বসে বসে বোর হচ্ছিলাম”। তবে এইসবের মধ্যে হঠাৎ করে জীতুকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী নবনীতা দাস। তিনি জানিয়েছেন, জীতুর অন্যের লেখা নিয়ে স্ট্যাটাসে দেওয়ার বিষয়টা শুনেছেন তিনি।

তবে জিতুর কোন পোস্ট তিনি দেখতে পান না। সোশ্যাল মিডিয়াতেও কোন যোগাযোগ নেই প্রাক্তন স্বামীর সাথে। তবে ডিভোর্সের কিছু আইনি প্রক্রিয়া বাকি রয়েছে। এখন অভিনেতার জীবনে নতুন কারো আগমন ঘটেছে কিনা সেই ব্যাপারেও জানেন না নবনীতা।

তবে এই সাক্ষাৎকারের মাঝে হঠাৎ করেই জীতুর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলে নবনীতা দাস। অভিনেত্রী বলেন,”জীতুর কাছ আমার এখনও কিছু জিনিস আছে। আমার বিয়ের গয়নাও ওর কাছেই আছে। ডিভোর্সের আগে বলত সব দিয়ে দেব, কিন্তু এখনও পর্যন্ত আমি ফেরত পাইনি”।

এখানেই শেষ নয়। অভিনেত্রীর জানান, তাঁরা যৌথভাবে লকারে গয়না রেখেছিলেন। তবে পরবর্তীকালে জীতুই জানিয়েছেন তাদের জয়েন্ট লকারে কোন গয়না নেই। একসাথে ফ্ল্যাট কিনেছিলেন নবনীতা আর জীতু।

আরও পড়ুন : “এরম প্রশ্ন করে কোনও মশলা পাওয়া যাবে না।” প্রেমের প্রসঙ্গ উঠতেই রেগে লাল সৌমি তৃষা

সেটাও নাকি জীতুর নামে লিখে দিয়েছিলেন নবনীতা। কোন খোরপোশও চাননি করেননি। এ ব্যাপারে জীতুর সঙ্গে যোগাযোগ করা হলে নবনীতা সম্পর্কে কোন কথা বলতে রাজি হয়নি অভিনেতা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh