বাংলা সিরিয়াল

চারিদিক থেকে বিপদ! কীভাবে বাঁচবে শ্রাবণ?লাভ বিয়ে আজকালের টুইস্ট

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’এ দেখা যায়, যে দিদি এবং বোনঝির জন্য শ্রাবণ বাধ্য হয়ে ওমকার ঘোষের সাথে ছয় মাসের কন্ট্রাক্ট ম্যারেজ পেপারে সাইন করে কিন্তু সেই বোনঝি টিকলি শ্রাবণের শত্রু হয়ে ওঠে, সে ওমকারের জীবন থেকে শ্রাবণকে দূরে সরানোর জন্য শ্রাবণের সাইন পর্যন্ত নকল করতে তৎপর হয়,বুদ্ধিমত্তার সাহায্যে টিকলির পর্দা ফাঁস করে ওমকার। কিন্তু শ্রাবণের তো শুধু ঘরের মধ্যে নয় বাইরেও বিপদ। ঘরের বিপদ ওমকার সামলাচ্ছে কিন্তু বাইরের বিপদ শ্রাবণ কি একা সামলাতে পারবে?

সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, শ্রাবণ একটি গানের কম্পিটিশনে গেছে, কম্পিটিশনের হাইয়েস্ট স্কোর নিয়ে টপ ফাইভে হয়েছে সে। কিন্তু চক্রান্তের ঘেরাটোপের মধ্যে রয়েছে সে। কম্পিটিশনের জাজ থেকে শুরু করে মেন্টর,স্পন্সর,সবাই তার পিছনে ষড়যন্ত্র করছে আর এই মূলেই আছে অভি- সব মিলিয়ে জমজমাট এপিসোড হচ্ছে লাভ বিয়ে আজকালে।

আরও পড়ুন : তোমাদের রানির যা পাওয়ার তা অনেক আগেই পেয়ে গেছে! ২ টা সিরিয়ালকে ঝাঁটার বাড়ি দিয়ে টপ ৪ ও চ্যানেল টপার হয়েছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কম্পিটিশনে হায়েস্ট স্কোর নিয়ে টপ 5 এ গেল শ্রাবণ। এরপর তার জন্য অপেক্ষা করছে ঘোর চক্রান্ত যার শিকার হবে কালকেই। তুর্ণা এটা জানতে পেরে সাবধান করল শ্রাবণ কে। জানিয়ে দিল তার বিপদ একদিকে নয় চারিদিক থেকে আসছে।

কম্পিটিশনের জাজ থেকে শুরু করে মেন্টর, স্পনসর, কম্পিটিটর সব হাত ধুয়ে পড়ে আছে শ্রাবণ এর পেছনে। আর এই সুযোগটা করে দিয়েছে অভি। শুধুমাত্র এই নির্লজ্জ টার জন্য শ্রাবণ এর বিরুদ্ধে বাজে ফেক একটা প্রমাণ জোগার করতে পেরেছে বাকিরা।

চারিদিক থেকে বিপদে ঘিরে ধরেছে শ্রাবণ কে। ওম বাড়িতে থেকে সামাল দিচ্ছে। কিন্তু কম্পিটিশনের ভেতরে গান ছাড়া ও শ্রাবণ কে মোকাবিলা করতে হচ্ছে প্রতিটা মুহূর্ত কে। চক্রান্তের ঘেরাটোপে শ্রাবণ কিভাবে সে নিজেকে আর তার গান কে রক্ষা করবে?? জানতে হলে দেখুন লাভ বিয়ে আজকাল।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh