টলিউড

ইয়ালিনিকে বাড়িতে রেখে কাজে যোগ দিলেন মাম্মা শুভশ্রী! মেয়ে ভালো আছে তো? নিজেই জানালেন রাজের “বাবলি”

একদিকে অভিনয় আর অন্যদিকে মা হওয়ার দায়িত্ব, দুটোই সমানতালে পালন করে চলেছেন, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মাঝে মাঝে মনে হয় তিনি হয়তো কোন জাদু মন্ত্র জানেন সেই কারণেই সব দায়িত্ব একসঙ্গে পালন করছেন তিনি। গত ৩০ শে নভেম্বর এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন শুভশ্রী। ঠিক তার এক মাস কাটতে না কাটতে নতুন ছবির জন্য প্রস্তুতি শুরু করে দিলেন নায়িকা।

বছর শুরু হতেই সুখবর দিয়েছে রাজ চক্রবর্তী তারপর পরবর্তী ছবিতে নায়িকা হিসেবে থাকছেন শুভশ্রী ছবির নাম বাবলি। তাইতো রবিবার সকাল হতেই নো মেকাপ লুকে ‘বাবলি’র লুক সেট করতে হাজির হয়ে গিয়েছেন তিনি। সাদা রঙের কুর্তা পড়ে আর এলোমেলো চুলে দেখা গেল শুভশ্রীকে।

 

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

এসইউভি থেকে নেমেই ফটোগ্রাফারদের সঙ্গে সৌজন্য বিনিময় করেন শুভশ্রী। তারাই তখন জিজ্ঞাসা করেন, ইয়ালিনি কেমন আছে? উত্তরে শুভশ্রী জানান, “ইয়ালিনি ভালো আছে”। ভালো আছে ইউভানও।

২০২৩ সালটা বেশ ভালই কেটেছে রাজ-শুভশ্রীর। তিনজন থেকে চার জন হয়েছেন তারা। মেয়ের বয়স মাত্র এক মাস এখনো অবশ্য মেয়েকে নিয়ে ক্যামেরার সামনে আসেনি শুভশ্রী কিংবা রাত দুজনেই। তবে নতুন বছরে মেয়েকে সামনে আনবেন বলে মনে করছেন সকলেই। ২০২৩-এ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ শুভশ্রীর অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন সকলেই। এবার ফের সকলকে চমকে দিতে পরবর্তী সিনেমার জন্য প্রস্তুতি শুরু করে দিলেন ইয়ালিনি আর ইউভানের মাম্মা।

প্রসঙ্গত, রাজ এবং শুভশ্রী ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ঠিক তার পরের বছরই তাঁদের ঘরে আসে এক পুত্র সন্তান ইউভান। ছেলের বয়স ৩ হতেই আবারও এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। এরই মধ্যে কাজেও ফিরেছেন অভিনেত্রী। লুক সেটের ফাঁকে একটি সেলফি তুলে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন : ছোটোতে খালি ভিলেন রূপে দেখতাম অথচ ইনি কত বড় রত্ন বুঝতে সময় লেগে গেল অনেক! হ‌ইচ‌ই তে টোটাকে দেখে বলছেন দর্শক!

এদিন একেবারে নো-মেকআপ লুকে দেখা গেলো ইয়ালিনির মায়ের। বুদ্ধদেব গুহর প্রেমের উপন্যাস ‘বাবলি নিয়ে নতুন বছরে হাজির হওয়ার কথা জানিয়েছেন রাজ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh