টলিউড

ছোটোতে খালি ভিলেন রূপে দেখতাম অথচ ইনি কত বড় রত্ন বুঝতে সময় লেগে গেল অনেক! হ‌ইচ‌ই তে টোটাকে দেখে বলছেন দর্শক!

হইচই তে একটি নতুন সিরিজ এসেছে ‘যাহা বলিব সত্য বলিব’, এই সিরিজে মূলত কলকাতার সত্য ঘটনা উঠে এসেছে। মূলত ২০২২ সালের কলকাতার পুলিশ সার্জেন্ট বাপি সেন হত্যাকাণ্ড এবং তার কনসিকোয়েন্সের উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই সিরিজটি, তবে বেশ কিছু কাল্পনিক ঘটনাও এখানে দেখানো হয়েছে।

এই সিরিজে মিমি চক্রবর্তী, টোটা রায় চৌধুরী সহ অনেক জনপ্রিয় মুখেরা আছে। এই সিরিজে উকিলের ভূমিকায় রয়েছেন মিমি এবং তার বিপরীতে বিচক্ষণ এক উকিলের ভূমিকায় রয়েছেন টোটা রায় চৌধুরী। তবে দর্শকদের নজর কেড়েছেন টোটা।

আরও পড়ুন : সৈরিতি ব্যানার্জীকে লিড রোলে ফিরে পেতে চাই!-বাক্স বদলের নায়িকাকে আবার পর্দায় দেখতে চাইছেন দর্শক!

পূজা, নাচ নাগিনী নাচ রে, মুখ্যমন্ত্রী, রাম লক্ষণ,দূরন্ত প্রেম ছবিতে যে টোটা রায়চৌধুরীকে দেখে বড় হয়েছে একটা প্রজন্ম, যাকে শুধুমাত্র ভিলেন রূপেই দেখেছেন দর্শক, সেই টোটা রায়চৌধুরীকে দুঁদে উকিলের ভূমিকায় দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শক। আজও তার অভিনয় দেখলে যে মুগ্ধ হয়ে চেয়ে থাকতে হয় সে কথা এক বাক্যে স্বীকার করছেন সকলে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“হইচইয়ের নতুন সিরিজ ‘যাহা বলিব সত্য বলিব’ বেশ ভালো হলো..শেষের টুইস্টটা মারাত্মক ছিলো..

এই সিরিজটি ২০০২ সালের কলকাতার পুলিশ সার্জেন্ট বাপি সেন হত্যাকাণ্ড এবং এর কনসিকুয়েন্সের উপর ভিত্তি করে তৈরি হয়েছে..যদিও সত্য ঘটনার উপর নির্মিত যেকোনো সিরিজ বা সিনেমার মধ্যে কিছু কাল্পনিক ঘটনা দেখানো হয়..এখানেও সেটার ব্যতিক্রম ঘটেনি..

আরও পড়ুন : ড্রেসিংরুমে মুখ দেখাদেখি বন্ধ থাকে মানসী ও অরিজিতার !

এই সিরিজের অন্যতম আকর্ষণ টোটা রায়চৌধুরী..এই ভদ্রলোককে ছোটবেলায় কেবল ভিলেন সাজতে দেখতাম..অথচ ইনি যে কত বড় জেম, সেটা বুঝতে এই তল্লাটের নির্মাতাদের বহু সময় লেগে গেছে…টোটা রায়চৌধুরীর বয়স কম হয়নি, কিন্তু এখনো তার অভিনয় মুগ্ধতা ছড়ায়..যতক্ষণ স্ক্রিনে থাকেন, ততক্ষণ রাজ করেন তিনি…

২০২৪ এর শুরুটা হইচইয়ের জন্য ভালোই হলো..গোটা বছর কেমনভাবে চলবে এখন সেটাই দেখার…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh