বাংলা সিরিয়াল

সৈরিতি ব্যানার্জীকে লিড রোলে ফিরে পেতে চাই!-বাক্স বদলের নায়িকাকে আবার পর্দায় দেখতে চাইছেন দর্শক!

টেলিভিশন পর্দার জনপ্রিয় অভিনেত্রী সৈরিতি ব্যানার্জী , স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ঠিক যেন লাভ স্টোরি তে নায়িকা চরিত্রে অভিনয় করার মধ্য দিয়ে তার ছোটপর্দায় জার্নি শুরু হয়। যদিও এর আগে তিনি নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে।

২০১৬ সালে ফেমিনা মিস ইন্ডিয়া তে কলকাতায় ভিজিটর হিসেবে হাজির হয়েছিলেন, এরপর স্টার জলসা ঠিক যেন লাভ স্টোরি ধারাবাহিকে দ্বৈত চরিত্রে অভিনয় করেন, তারপর কালার্স বাংলার নাগলীলা তে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। পরবর্তীতে জি বাংলার বাক্স বদল ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করেন এরপর কালার্স বাংলার নিশির ডাকে কাজ করেন।

আরও পড়ুন : ড্রেসিংরুমে মুখ দেখাদেখি বন্ধ থাকে মানসী ও অরিজিতার !

তবে গর্ভবতী হওয়ার জন্য ধারাবাহিকটি তিনি মাঝপথে ছেড়ে দেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটিতে কিয়ানের জেঠতুতো দিদির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। দীর্ঘ সময় তাকে ছোট পর্দায় আর দেখতে পাওয়া যায় নি, তার ভক্তরা তাকে নতুন করে নতুন প্রজেক্টে দেখতে পাওয়ার আশায় বসে আছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমরা আমাদের সবার প্রিয় সৈরিতি ব্যানার্জীকে আবার লিড রোলে ফিরে পেতে চাই।

তার অভিনয় অসাধারন অনেক ট্যালেন্টেড একটি সুন্দর নায়িকা। সৈরিতি ম্যাডামের অনেক প্রতিভা ছিল আছে।

সে সব ধরনের অভিনয়ে পারদর্শী। যেমন ঠিক যেন লাভ স্টোরি সিরিয়ালে খুব ভালো অভিনয় করেছিলেন তাঁর থেকেও বাক্স বদল সিরিয়ালে জাস্ট ফাটাফাটি অভিনয়ে করেছিলেন,, বাক্স বদলে সৈরিতি ম্যাডামের যেমন সুন্দর লুক ছিলো তেমনি স্টাইল ফ্যাশন অসাধারন ছিলো। সব কিছু মিলিয়ে মনের মত ধারাবাহিক নাটক ছিলো।

আরও পড়ুন : শুভশ্রীর সঙ্গে পার্কে ইউভান! মুহূর্তেই ভাইরাল মা ছেলের ছবি

বাক্স বদল সিরিয়াল এর মতো আর সে রকম গল্পের সিরিয়াল ও হয়না।

আমাদের পরিচালকের কাছে অনুরোধ সৈরিতিকে আবার লিড রোলে ফিরিয়ে নিয়ে আসুন উনার অনেক প্রতিভা ছিল ইন্ডাস্ট্রিতে কাজ করার। #স্টার #জলসাতে বা #জী #বাংলা তে।

Sairity Banerjee”

Back to top button

Ad Blocker Detected!

Refresh