টলিউড

শুভশ্রীর সঙ্গে পার্কে ইউভান! মুহূর্তেই ভাইরাল মা ছেলের ছবি

শুভশ্রী গঙ্গোপাধ্যায়, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। কিছুদিন আগেই মা হয়েছেন তিনি। বছর শেষে রাজ চক্রবর্তী আর শুভশ্রীর পক্ষ থেকে তাদের অনুরাগীদের জন্য বড় সুখবর অপেক্ষা করেছিল তা সকলেই জানতেন। তবে সন্তানের জন্ম দেওয়ার পর বিশ্রাম না নিয়ে কাজ করতে শুরু করে দিয়েছেন শুভশ্রী। নিউ ইয়ারের এদিক ওদিক বেড়াতে যাওয়া থেকে শুরু করে পার্টি কোন কিছুই বাদ দিচ্ছে না।

সন্তানকে জন্ম দেওয়ার পর নিজে সকলের সামনে এলেও শুভশ্রী কিন্তু এখনো পর্যন্ত মেয়ে ইয়ালিনিকে সামনে নিয়ে আসেননি। ইউভানের সময় এত গোপনীয়তা ছিল না। তবে মেয়ের পাশাপাশি ছেলের যত্ন করতে কিন্তু ভুলে যাচ্ছেন না শুভশ্রী। আর তাইতো নতুন বছর শুরু হতেই ছেলেকে নিয়ে বেরিয়ে পড়লেন তিনি। শীতের মিষ্টি রোদ গায়ে মেখে ছেলেকে নিয়ে পার্কে গিয়ে সময় কাটাচ্ছেন শুভশ্রী। সেখানে গোপনীয়তা বজায় রয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

এদিন শুভশ্রীকে কালো রঙের কোনও সোয়েট টি-শার্ট পরে দেখা গেলো। আর চোখে ছিল, ব্ল্যাক সানগ্লাস। খোলা চুলে বেশ ভালোই দেখাচ্ছিল তাকে। মেয়ে হওয়ার পর গ্ল্যামার যেন ঝড়ে পড়ছে শুভশ্রীর। এই তো কয়েকদিন আগেই পার্টিতে দেখা গিয়েছিল শুভশ্রীকে। এরই মধ্যে শুটিং না করলেও কাজ করতে শুরু করে দিয়েছেন তিনি। তার মাঝেই সময় দিচ্ছেন ছেলে আর মেয়েকে।

আরও পড়ুন : এত প্যাঁচড়া প্যাঁচড়ি না করে হয় গল্প শেষ হোক নয়তো সোনা রূপা বড় হোক আর ভালো লাগছে না!

শীতের সকালে আরবানার পার্কেই ছেলেকে নিয়ে গেলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। শীতের সকালের হালকা রোদে পার্ক জুড়ে খেলে বেড়াচ্ছে ছোট্ট ইউভান। তবে সে এখন বড় দাদা। এদিন তাকে দেখা গেলো নীল রঙের টি-শার্ট ও কালো রঙের প্যান্ট পরে। ছোট্ট ইউভান কখনও স্লিপে চড়ছে, মাঝে মাঝে আবার সে মাঠে লুটোপুটি খাচ্ছে। তবে পার্কে এসে মায়ের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করতে ভুলে যায়নি খুদে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh