বাংলা সিরিয়াল

এত প্যাঁচড়া প্যাঁচড়ি না করে হয় গল্প শেষ হোক নয়তো সোনা রূপা বড় হোক আর ভালো লাগছে না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক একসময় টানা বঙ্গ সেরা ছিল এই ধারাবাহিকের জুটি সূর্য আর রূপা ছিল সেরার সেরা। দর্শকে এই জুটির রসায়ন দেখতেই টিভির পর্দার সামনে বসতেন ভিড় করে, কিন্তু এখন আর ধারাবাহিক নিয়ে সেই উন্মাদনা নেই কারণ ধারাবাহিকের নায়ক সূর্য এখন ভিলেন মিশকার থেকেও বেশি শয়তানি করে। দুই মেয়ে সোনা রূপাকে নিজের কাছে পেতে সূর্য আদালতে সবার সামনে দীপার চরিত্রকে কালিমা লিপ্ত করতেও দুইবার ভাবে নি, এরপর যখন মেয়েদের কাস্টাডির কথা হয় তখন রূপা –

সোনা এবং দীপা কে ভালো রাখার জন্য, নিজে আত্মত্যাগ করে বলে, যে, সে বাবার কাছে থাকবে কিন্তু সে আসলে সূর্যের কাছে যেতে চায় সূর্যকে বোঝাবে বলে! সবকিছু ঠিক করে দেবে বলে অন্যদিকে সূর্য একটার পর একটা ভুল করে যাচ্ছে এবং সে কিছুতেই নিজের ভুলগুলো বুঝতে পারছে না।

আরও পড়ুন : আগুন আর জলে মিশ খেলো কথাতে! ইউনিক প্রোমো বলছেন দর্শক!

দীপা চোখের সামনে দেখছে তার ডাক্তারবাবু তার চোখের সামনে দিনকে দিন কত কিছু খারাপ কাজ করছে কোর্ট কেস জিতবার জন্য সে কত নিচে নামছে কিন্তু তা সত্ত্বেও সেদিনের পর দিন ডাক্তারবাবু ডাক্তারবাবু করে হেদিয়ে মরছে!

এই বিষয়গুলো দেখতে দেখতে অনুরাগের ছোঁয়ার প্রতি বীতশ্রদ্ধ হয়ে উঠেছেন দর্শক, তারা চান এই সমস্ত কিছু বন্ধ করে নয় ধারাবাহিকে নতুন মোড় আনা হোক আর সেই নতুন মোড়ে সোনা রূপাকে বড় করে গল্প স্টার্ট করা হোক আর নয়তো ধারাবাহিকটা এইভাবেই শেষ করে দেওয়া হোক এত ঝামেলা অশান্তি এত জটিলতা আর দর্শক নিতে পারছেন না। তাই এক সময় কার পছন্দের শো কেও তারা বন্ধ করার আর্জি জানাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ এত প্যাঁচড়া প্যাঁচরি না করে “অনুরাগের ছোঁয়ার” গল্প ১৫ বছর এগিয়ে আনা হোক – সোনা রূপা বড়ো বেলার গল্প
• আর নয় তো শেষ করা হোক “অনুরাগের ছোঁয়া”
আর নেওয়া যাচ্ছে – সূর্য দীপার নেকামো অসহ্য লাগছে

আরও পড়ুন : দেবের কেরিয়ার শেষ!এত বড় অভিনেত্রীকে আন ফলো করার পর ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে পারবে তো দেব?-ট্রোলিং চলছে সমান তালে!

“নতুন মোড়” নয় তো – বয়কট অনুরাগের ছোঁয়া

মাথা মোটা লেখক কে সামনে পেলে গল্প ভালো করে লিখে দিতাম

#StarJalsha #serial #BoycottSerial
#BoycottAnuragerChhowa #AnuragerChhowa
#SVFTelevision Star Jalsha SVF Television”

Back to top button

Ad Blocker Detected!

Refresh