বাংলা সিরিয়াল

আগুন আর জলে মিশ খেলো কথাতে! ইউনিক প্রোমো বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কথা’ মানেই নতুন নতুন ইউনিক ইউনিক প্রোমো। এর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা তে দেখানো হয়েছিলো যে, পয়লা জানুয়ারি কল্পতরু উৎসবের কাহিনী।

রামকৃষ্ণ পরমহংসদেবের কল্পতরু হয়ে ভক্তদের মাঝখানে আগমনের ঘটনাকে কল্পতর উৎসব বলা হয়, সেই উৎসবে অগ্নিভর ঠাকুমা ভগবান কে চাইছে কল্প তরু উৎসবের দিন যেন দাদু নাতির মিল হয়ে যায়- এই মিল হয়ে যাওয়ার কাহিনীটা অন্য ভাবেও দেখানো যেতে পারতো তবে কল্পতরু উৎসব দেখিয়ে এই সবকিছুর মধ্যে একটা ইউনিক ব্যাপার দেখানো হয়েছে। ঠিক একই রকম ভাবে সম্প্রতি যে প্রোমোটা দেখানো হয়েছে সেটাও একদম ইউনিক।

এই ধারাবাহিকে দেখানো হচ্ছে অগ্নিভর দাদু কথার কাছে এসে বলে তুমি কি এমন কিছু করতে পারবে যাতে আগুনে আর জলে মিশ খায়? সবাই জানে জল আর আগুন কখনো একসাথে থাকে না এটা একটা অসম্ভব ব্যাপার কিন্তু কথা সেটাই করে দেখায়। কথা বলে আমি চেষ্টা করে দেখি তো। এরপর দেখা যায় কথা বলছে যে, পেয়ে গেছে উপায়।

সে তখন বলে,বরফ তো আসলে জলেরই রূপ, বরফের মধ্যে কর্পূর তেল মাখিয়ে দিলাম তারপর আগুন জ্বাললাম, তাহলেই জ্বলে গেল। যা দেখে অগ্নিভর দাদু খুশি হয়ে বলছেন এই মেয়ে তো পরীক্ষায় পাশ,এই পারবে আমার নাতি অগ্নিভকে সোজা করতে।

আরও পড়ুন : ধ্যাষ্টামো জেঠু বাঁচিয়ে নিলো পর্না সৃজনকে! নিম ফুলটা এত ভাল হচ্ছে বলার বাইরে!

অন্যদিকে দেখা যাচ্ছে যে অগ্নিভ নিজের মায়ের পছন্দ করা মেয়েকে বিয়ে করবে বলেই পণ করে বসে আছে। আগুন আর জলে তো মিশ খেলো তাহলে কি তেলে আর জলে মিশ খাবে কখনো? জানতে হলে অবশ্যই দেখতে হবে কথা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh