বাংলা সিরিয়াল

ধ্যাষ্টামো জেঠু বাঁচিয়ে নিলো পর্না সৃজনকে! নিম ফুলটা এত ভাল হচ্ছে বলার বাইরে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে, পর্না অনেক স্বপ্ন নিয়ে দত্ত বাড়ির বউ হয়ে আসে, কিন্তু বিয়ের পর পর্নার সব স্বপ্ন ভেঙে যায়, সে বুঝতে পারে যৌথ পরিবার সিনেমা বা গল্পেই ভালো,বাস্তবে ঠিক কতটা কঠিন! এরপর ধারাবাহিকে দেখা যায় যে, পর্না সৃজনের ডিভোর্সের ট্র্যাক আসছে, কিন্তু তাদের মধ্যে সমস্ত ভুল বোঝাবুঝি সমস্ত সমস্যা মিটে গিয়ে তারা আবার এক হয়ে যাচ্ছে!

এরপর দর্শক আশা করেন যে রুচিরা চয়ন, সৃজন পর্নার একটা জমজমাট হানিমুনের গল্প দেখানো হবে কিন্তু কোথায় কি এর পর রুচিরার খুনের ট্রাক চলে আসে, যদিও রুচির বাস্তবে খুন হয় নি কিন্তু দেখানো হচ্ছে রুচিরাকে আর পাওয়া যাচ্ছে না এবং তার খুনের দায় চাপানো হচ্ছে পর্নার উপর! এবং সবাইকে অবাক করে এই ক্ষেত্রে পর্নার পাশে গিয়ে দাঁড়ায় সৃজনের জেঠু, এমনকি নিজে দায়িত্ব নিয়ে সে বাড়ির সবাইকে একত্রিত হতে বলে পর্নাকে বাঁচানোর জন্য।

আরও পড়ুন : তাঁরই গানে নাচলেন, অথচ দিলেন না পারিশ্রমিক! জনপ্রিয় ইউটিউবারের বিরুদ্ধে খুব প্রকাশ করলেন ভুবন বাদ্যকর

পুলিশের নজর থেকে সৃজনপর্ণাকে বাঁচাতেও যথেষ্ট উদ্যোগী হয় সে। এইসব দেখে দর্শক এই ধারাবাহিকের যথেষ্ট প্রশংসা করছেন জেঠু চরিত্রের এই বিবর্তন দর্শকের মনে একটা আলাদা ভালো লাগা তৈরি করেছে। সোশ্যাল মিডিয়ার সবাই বলছেন এই ট্র্যাকটা মারাত্মক সুন্দর হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিমটা যে এখন কি পরিমাণে ভালো হচ্ছে , বলার বাইরে! জেঠু নিজ দায়িত্বে আজ পর্না সৃজন কে বাঁচিয়ে দিল!সত্যিই নিমের স্ক্রিপ্ট এত্ত সুন্দর , পল্লবীর কামব্যাক যে এত ভালো হবে প্রথম প্রমো দেখে কে বুঝেছিল!আর ঝড়ের গতিতে গল্প এগোয় , একটা ট্র্যাক ১ সপ্তাহের বেশি চলেনা এটা আরেকটা প্লাস পয়েন্ট! এই এপিসোড গুলো বিয়ের এপিসোডের থেকেও অনেক বেশি ভালো হচ্ছে!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh