বলিউড

আমির কন্যা ও তাঁর স্বামীর সম্পত্তির পরিমাণ হার মানাবে আমির খানের সম্পত্তিকে ?

সোশ্যাল মিডিয়ায় ইরা খানের সঙ্গে জনসাধারণের প্রথম ভালোভাবে পরিচিতি ঘটে যখন তিনি সমাজমাধ্যমে নিজের ডিপ্রেশনের কথা শেয়ার করেছিলেন। সেখানে ইরা তাঁর সংগ্ৰামের কথা তুলে ধরার পাশাপাশি সকলকে বোঝান যে গ্ল্যামারের পেছনে ছোটাই সবকিছু সবসময় স্বপ্ন নয়।

সেই সময় তাঁর এই বক্তব্যের মধ্যে দিয়ে ইরা যেমন প্রচুর জনসমর্থন পেয়েছিলেন তেমনি অনেকে‌ আবার অবাক হয়েছিলেন সুপারস্টার কন্যা ও যে ডিপ্রেশনে যেতে পারে তা দেখে। ইরা খান হলেন সুপারস্টার আমির খান ও তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের সন্তান।

রীনা দত্তের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরই আমির খান দ্বিতীয় বার বিয়ে করেছিলেন কিরণ রাওকে। কিন্তু এর আগে আমির খানের প্রথম পক্ষের মেয়ে ও ছেলেকে সেভাবে কখনও ক্যামেরার সামনে আসতে দেখা যায়নি। তবে সম্প্রতি বিয়ে হল আমির কন্যা ইরা খানের। গোটা পরিবারই এই বিয়েতে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : শুভশ্রীর সঙ্গে পার্কে ইউভান! মুহূর্তেই ভাইরাল মা ছেলের ছবি

কিন্তু আমির খানের জামাই কে জানেন ? তাঁর জামাই ও মেয়ের সম্পত্তির পরিমাণ শুনলে চমকে উঠবেন আপনি। শুধু তাই নয়, জানা গেছে, তাঁদের সম্পত্তির পরিমাণ নাকি আমির খানের সম্পত্তির থেকে ও অনেক বেশি। ইরা বিয়ে করেছেন নূপুর শিখারেকে যিনি একজন সেলিব্রেটি ফিটনেস কোচ।

তিনি সুস্মিতা সেন, রানা দাগ্গুবতী, পুলকিত সম্রাট এবং অন্যান্য আরো অনেক সেলিব্রেটিদের ট্রেনিং দিয়েছেন। এমনকি তিনি আমির খান কেও একসময় ট্রেনিং দিয়েছেন। ২০২০ সালে আমির খানকে ট্রেনিং দিতেন নুপুর। যেহেতু নুপুর আমির খানের ট্রেনার ছিলেন তাই জামাইকে খুব ভালোভাবেই চিনতেন এবং পছন্দ করতেন আমির খান।

নূপুরের মা প্রীতম শিখরে একজন বিখ্যাত কথক নৃত্যশিল্পী। আমিরের জামাইয়ের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৮.২ কোটি টাকা। অন্যদিকে একটা রিপোর্টের তথ্য অনুযায়ী আমির খানের মোট সম্পত্তির পরিমাণ হল ১৮৬২ কোটি টাকা।

এই সম্পত্তির কিছু অংশ উত্তরাধিকার সূত্রে পাবেন ইরা। যার মূল্য প্রায় ৪.৯ কোটি টাকা। ইরা প্রথমে জোয়া আখতারের প্রোডাকশন হাউসের সঙ্গে যুক্ত ছিলেন। পরে তিনি প্রাচীন গ্রিক ট্রাজেডির উপর একটি নাটক পরিচালনা করেছিলেন। সেই নাটকে তার ভাই জুনাইদ খান মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন।

আরও পড়ুন : এত প্যাঁচড়া প্যাঁচড়ি না করে হয় গল্প শেষ হোক নয়তো সোনা রূপা বড় হোক আর ভালো লাগছে না!

এছাড়া আগাতসু নামে মানসিক স্বাস্থ্যের ওপর কাজ করে এমন একটি এনজিও প্রতিষ্ঠা করেছেন ইরা। নুপুর ও ইরা মোট সম্পত্তির পরিমাণ খতিয়ে দেখলে দেখা যাবে দুজনের সম্মিলিত মোট সম্পত্তির পরিমাণ ১২ কোটি টাকার ও বেশি। তবে এই দম্পতি বি-টাউনের অন্যান্য সেলিব্রেটি দম্পতিদের তুলনায় হাইপ্রোফাইল না হলে ও তাঁদের সুন্দর ও মিষ্টি সম্পর্ক সত্যিই অমূল্য।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh