বাংলা সিরিয়াল

ড্রেসিংরুমে মুখ দেখাদেখি বন্ধ থাকে মানসী ও অরিজিতার !

জি বাংলা ও স্টার জলসার এমন অনেক জনপ্রিয় সিরিয়ালই রয়েছে যেসব সিরিয়ালের একটা ও এপিসোড দেখতে মানুষ মিস করেন না। বরং সিরিয়ালগুলো দেখতে দেখতে সেখানকার চরিত্রগুলোকে বড়োই আপন করে নেন দর্শক। এমনকি অনেকে আবার চরিত্রগুলোর মধ্যে এমনভাবে ঢুকে যান যে তাঁদের সঙ্গে ইমোশনালি জড়িয়ে পড়েন।

এরকমই বিভিন্ন সিরিয়ালের মধ্যে জি বাংলার একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘নিম ফুলের মধু’। এই সিরিয়ালটি শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মন কেড়েছে। সবসময়ই টিআরপি তালিকায় উঁচুতেই জায়গা পেয়েছে এই সিরিয়াল। আর সেই ধারা এখনও অব্যাহত।

এই সিরিয়ালে অন্যান্য চরিত্রগুলোর তুলনায় বাবুর মা, আর বাবুর বউ যা খেল দেখিয়েছে তাতে অন্যান্যদের তুলনায় এনারাই বেশি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এবার এই ধারাবাহিকেরই কিছু অভিনেত্রীরা ‘দিদি নাম্বার ওয়ান’-এর মঞ্চে খেলতে এসেছিলেন। সেখানে এসে অরিজিতা ও মানসী শেয়ার করলেন তাঁদের মেকআপ রুমের কিছু কথা।

দুজনেই এই সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করছেন। আর দুজনে একই মেকআপ রুম শেয়ার করেন। তাই মাঝেমধ্যেই ঝগড়াঝাটি হওয়া থেকে শুরু করে অনেকসময় মুখ দেখাদেখি বন্ধ হয়ে যায় দুজনের মধ্যে। এদিকে আবার সিরিয়ালে দুজনের মধ্যেই থাকে যাবতীয় শট।

সেক্ষেত্রে দুজনের মধ্যে ঝগড়াঝাঁটি হলে কি করেন তারা ? একথাই এবার তাঁরা জানালেন রচনা ব্যানার্জীর সামনে। একদিকে অরিজিতা স্পষ্ট কথার মানুষ অন্যদিকে মানসী আবার প্রচন্ড কথা বলেন। ‘দিদি নাম্বার ওয়ান’ মঞ্চে তাদেরকে প্রশ্ন করা হয় দুজনের মধ্যে দারুন বন্ধুত্ব থাকা সত্ত্বেও ঝগড়াটা বাঁধে কি নিয়ে ?

এর উত্তরে দুজনেই দাবি করে বলেন সেরকম কিছুই না বরং তারা ভীষণ ভালো বন্ধু। তবে লোকজনের দশটা কথা বললে বিবাদ হয় আর তাদের একটা কথাতেই দুজনের মধ্যে ঝগড়া লেগে যায়। হয়তো দুজনের মধ্যে কেউ কিছু নিয়ে বলে বসলো যে তুমি এভাবে কেন বললে ? ব্যাস, অশান্তি শুরু।

যদিও সেই ঝগড়া বেশিক্ষণ চলে না বলেও জানিয়েছেন তাঁরা। কিন্তু কেন ? এর উত্তরে তাঁরা বলেন যেহেতু তাঁদের দুজনকে বেশিরভাগ সময় স্ক্রিন শেয়ার করতে হয় তাই ঝগড়াও বেশিক্ষণ তাঁদের মধ্যে টেকে না।

আরও পড়ুন : কমলা বিকিনিতে শীতে উষ্ণতা ছড়ালেন দেবলীনা! কটাক্ষের ঝড় সোশ্যাল মিডিয়ায়

এই প্রসঙ্গে মানসী বলেন, “ওর সঙ্গেই আমার যত সিন। এবার চরিত্রের প্রয়োজনে কথা বলা হোক কিংবা প্রফেশনালি কানে কুমন্ত্রণা দেওয়া সেটা করতেই হয়। তখন কিন্তু বোঝা যায় না কিছুই যে আমাদের মধ্যে ঝগড়া হয়েছে।”

সবশেষে মানসী বলেন, “আমার বরের সঙ্গে এত ঝগড়া হয় না যতটা অরিজিতার সঙ্গে হয়।” তবে ড্রেসিংরুমে ঝগড়াঝাটি লেগে থাকলেও ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি যে দর্শকদের মন জয় করে নিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh