টলিউড

কমলা বিকিনিতে শীতে উষ্ণতা ছড়ালেন দেবলীনা! কটাক্ষের ঝড় সোশ্যাল মিডিয়ায়

শহরের বাইরে এখন একান্তে অবসর যাপন করছেন টলি পাড়ার দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী এবং কাপল গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। সমুদ্র সৈকতে গিয়েছেন ছুটি কাটাতে।

কিন্তু সেখানে তারা কিভাবে নিজেদের অবসর যাপন করছেন, সেই সমস্ত মুহূর্ত ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের সামনে তুলে ধরছেন এই তারকা-দম্পতি। সাদা এবং কমলা টু-পিস বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন দেবলীনা কুমার।

 

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে অনুরাগীরা যেমন অভিনেত্রীর তারিফ করেছেন, ঠিক তেমনি কটাকের ঝড় বইছে কমেন্ট সেকশন জুড়ে। অভিনেত্রী চেহারা নিয়ে একাধিক কটাক্ষ ধেয়ে এসেছে তার দিকে। এদিন অভিনেত্রীর ছবির কমেন্ট সেকশনে একজন কটাক্ষ করে লিখেছেন, “গালে কী ওসব? উচ্ছে খাও। নিম পাতা ভাজা খাও। ঠিক হয়ে যাবে”।

এখানেই শেষ নয়, আরোও একজন লেখেন, “এগুলোকে যারা সাপোর্ট করেন, তারাও যেমন নোংরা মানসিকতার, যিনি ছবি পোস্ট করছেন, তিনিও অতীব ছোটলোক মহিলা”। দেবলীনার নৈতিকতা নিয়ে অনেকেই প্রশ্ন করেছেন কমেন্টে। একজন লিখেছেন, “এতটা কি খুব দরকার ছিল? তুমি একজন শিক্ষিকা”। তবে লোকের কথায় একেবারেই পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। তিনি নিজের শর্তে বাঁচেন।

আরও পড়ুন : শ্রীদেবীর মৃত্যুর দিনের ঘটনার কথা জানাল জাহ্নবী কাপুর !

নববর্ষের স্বামী গৌরবের সঙ্গে বেড়াতে গিয়েছেন দেবলীনা। সেখান থেকে তাঁদের বিভিন্ন ছবি পোস্ট করে চলেছেন অভিনেত্রী। বছরের শুরুতেই সৈকত শহরে গিয়েছেন দুজনে। এমনিতে দেবলীনা সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয়। তার অনুরাগী সংখ্যাও প্রচুর। প্রতিদিনই কিছু না কিছু পোস্ট করে থাকেন অভিনেত্রী। এবারও তার ব্যতিক্রম হলো না। কিন্তু তার এই বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই নিন্দুকদের সমালোচনা শুরু হয়ে গিয়েছে। দেবলীনার নতুন ছবি দেখে বিরক্ত সবাই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh