বাংলা সিরিয়াল

করিনার গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললো মেঘ! তিতিক্ষার নাচ দেখে অবাক সকলেই

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল হলো ইচ্ছে পুতুল। একের পর এক ধামাকাদার পর্ব উপহার দিয়ে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছে। আজকাল টিআরপি তালিকাতে ও ভালো জায়গা করে নিচ্ছে এই ধারাবাহিক প্রথম দিকে এই ধারাবাহিকের জনপ্রিয়তা খুব বেশি না থাকলেও এখন কিন্তু ঘরে ঘরে ইচ্ছে পুতুল দেখছেন মা কাকিমারা।। তবে এরই মধ্যে এই সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

ইচ্ছে পুতুল ধারাবাহিকের প্রধান চরিত্র অর্থাৎ নায়িকা মেঘের চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস। ইতিপূর্বে কিছু ধারাবাহিকের কাজ করেছেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Titiksha Das (@titikshadas_)

তবে ইচ্ছে পুতুল ধারাবাহিকের মধ্যে দিয়ে মেঘ চরিত্রে অভিনয় করে বর্তমানে তিনি যেন সকলের ঘরের মে হয়ে উঠেছেন তিতিক্ষা। পর্দার বাইরে মেঘ হিসেবেই বেশি জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতে দারুণ একটিভ এই অভিনেত্রী। প্রায় দিনই নানান রিলস পোস্ট করে থাকেন তিনি।

ধারাবাহীকে প্রথমে মেঘ একদম শান্তশিষ্ট গান গাইতে ভালোবাসা মেয়ে হিসেবে নিজেকে তুলে ধরে। কিন্তু দিনের পর দিন তার দিদির একের পর এক চক্রান্ত নীলের অবিশ্বাস শ্বশুর বাড়ির লোকজনের খারাপ কথা একেবারে বদলে দেয় মেঘের জীবন। এখন সে প্রতিবাদী স্পষ্টবাদী। সেই থেকেই মেঘ সকলের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল ইচ্ছে পুতুল ধারাবাহিকের মেঘ অর্থাৎ তিতিক্ষা দাশের একটি ভিডিও। যে ভিডিওতে দেখা গিয়েছে তাকে করিনা কাপুরের একটি গানে ডান্স পারফর্ম করতে।

আরও পড়ুন : নতুন বছরেই সুখবর দিলেন কাঞ্চন-শ্রীময়ী? বিয়ে করছেন নাকি, জানালেন শ্রীময়ী

কমলা রঙের শাড়িতে খোলা চুলে একেবারে অনবদ্য ভাবে প্রত্যেকটা ডান্স স্টেপ ফলো করে ডান্স করেছেন তিনি। এই ভিডিওতে মেঘকে এত সুন্দর দেখাচ্ছে যে সকলেই তার প্রশংসা করেছেন কমেন্ট সেকশনে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh