বাংলা সিরিয়াল

পর্ণার বিকৃত ছবির পোস্টার পরতেই সন্দেহ শুরু সৃজনের! ভাইরাল তুলকালাম পর্ব

জি বাংলার পর্দায় ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক দীর্ঘদিন নিজের জায়গা ধরে রেখেছে। যেখানে কিছু নতুন ধারাবাহিক শুরু হতেই কিছু দিনের মধ্যে স্লট হারিরে বন্ধ হয়ে গেছে, সেই জায়গায় দাঁড়িয়ে নিম ফুলের মধু ধারাবাহিক একের পর এক দুর্দান্ত পর্ব উপহার দিয়ে চলেছে দর্শকদের। সৃজন-পর্ণার কাহিনী একবছরেরও বেশি সময় ধরে রমরমিয়ে চলছে একই জনপ্রিয়তা বজায় রেখে। টিআরপি তালিকায় বেশ ভালো ফল করেছে এক ধারাবাহিক।

যাঁরা এই ধারাবাহিক রোজই দেখেন তাঁরা জানেন, নতুন বিপদ থেকে উদ্ধার পেতেই ফের বিপদে পর্ণা। প্রথমে রুচিরাকে রক্ষা করে নিজেকে নির্দোষ প্রমাণ করেছে সে। সেই সময় সে পাশে পেয়েছে সৃজন।

এবারেক্তু সুখের মুখ দেখেছিল পর্ণা। কিন্তু সেটা সহ্য হলো না ঈশার। নতুন চক্রান্ত করে পর্ণার দুর্নাম রটাতে চেষ্টা করছে সে। এবং সফল হয়েছে বলাই চলে।

পর্ণা ও রুচিরার কলেজের বন্ধু অনুভব এসেছে দত্তবাড়িতে। শাড়ির কথার জন্য ফটোশুট করেছে বন্ধুর সঙ্গে। সৃজন আবার সেটা একেবারেই সহ্য করতে পারছে না। নিজের বৌয়ের পাশে কাওকে সহ্য করতে পারে না সে। যদিও ঠাম্মির কথাতেই পর্ণা রাজি হয় ফটোশুট করতে। পর্ণার ম্যাগাজিনে আসার খবর ঈশার কাছে পৌঁছে দিয়েছে তার সৃজনের বৌদি।

এরই মধ্যে জি বাংলার পক্ষ থেকে প্রোমো প্রকাশ্যে এলো। ভিডিওতে দেখা যাচ্ছে, দত্ত বাড়িতে পৌষ পার্বণের আয়োজন করা হয়েছে। পর্ণা সৃজনকে পাটিসাপ্টা খাওয়াতে যাবে, সেই সময় হাজির অয়ন।

আরও পড়ুন : বিয়ের ১০ মাস পর অন্তঃসত্ত্বা! সাধ ভক্ষণ করল মোহর, আসছে দুর্নিবারের প্রথম সন্তান

সে বলে, ‘পিঠে খাচ্ছিস ভাই? বাইরে দেখবি আয় তোর বউ কি কাণ্ড করেছে?’ বাইরে এসে দেখা যায়, পর্ণার ছবি বিকৃত করে পোস্টার দেওয়া হয়েছে। সঙ্গে লেখা, “‘বন্ধুত্ব করতে চাইলে এই নাম্বারে ফোন করুন”। এবার কি হবে সেটাই দেখার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh