টলিউড

বিয়ের ১০ মাস পর অন্তঃসত্ত্বা! সাধ ভক্ষণ করল মোহর, আসছে দুর্নিবারের প্রথম সন্তান

দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন চর্চিত দম্পতি এবার বাবা মা হতে চলেছেন। যদিও দুর্গা পুজোর আগেই নিজেদের ঘরে নতুন অতিথি আসার কথা সকলকে জানিয়েছিলেন দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন। ঐন্দ্রিলাকে সকলেই অবশ্য মোহর নামেই বেশিরভাগ মানুষ চেনেন। এবার সাধ ভক্ষণের অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে নিয়েছেন মোহর নিজেই। ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘অসাধ্য সাধনের সাধে’।

 

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@mohorsen710)

সাধ ভক্ষণ অনুষ্ঠানে এদিন হলুদ পাড়ে অফ হোয়াইটের রঙা শাড়িতে দেখা গেলো মোহরকে। আর হবু বাবা দূর্নিবারকে দেখা গেলো লাল সুতোর কাজ করা সাদা পঞ্জাবি পড়ে। মোহর নিজের ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করেছেন। সেখানে দেখা গেলো, হবু মায়ের সামনে যত্ন করে সাজিয়ে দেওয়া হয়েছে রকমারি সব খাবার।

দুর্নিবার সাহা, সংগীত জগতের জনপ্রিয় শিল্পী তিনি। এতদিনে নিজের অনুরাগীদের প্রচুর সংখ্যক গান উপহার দিয়েছেন, এই জনপ্রিয় সংগীত শিল্পী দুর্নিবার সাহা। অন্যদিকে, মোহর কাজ করেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মুখ্য জনসংযোগ আধিকারিক হিসেবে। বুম্বাদা ছিলেন মোহর-দুর্নিবারের বিয়েতে কনের পক্ষের কর্তা। যদিও দুর্নিবারের প্রথম সম্পর্ক ভেঙে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া নিয়ে প্রচুর বিতর্ক সৃষ্টি হয়েছিল। ‘ঘর ভাঙানি’ তকমা জুটেছিল ঐন্দ্রিলার।

আরও পড়ুন : নো মেকআপ লুক নয়, মেকআপ ছাড়াই ক্যামেরাবন্দি মনামী! দেখুন ছবি

২০১৭-তে দুর্নিবারের আইনি বিয়ে হয়েছিল মীনাক্ষীর সঙ্গে। ২০২১ সালের মার্চে সামাজিক বিয়ে। কিন্তু সেই বিয়ে স্থায়ী হলো না। ডিভোর্স হয়ে যায় দুজনের। তারপর নতুন জীবনে পা রাখেন দুর্নিবার। বিয়ে করেন ঐন্দ্রিলা ওরফে মোহরকে। এই নিয়ে প্রচুর কটাক্ষের মুখে পড়তে হয় দুজনকেই। তবে লোকের কথায় পাত্তা না দিয়ে এখন জমিয়ে সংসার করছেন দুর্নিবার আর ঐন্দ্রিলা। তাঁদের ঘরে আসছে নতুন অতিথি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh