টলিউড

নো মেকআপ লুক নয়, মেকআপ ছাড়াই ক্যামেরাবন্দি মনামী! দেখুন ছবি

বয়স যেন শুধুই সংখ্যা মাত্র। নিজেকে নিয়ম অনুশাসনের মধ্যে রাখলে যে চেহারা ফিট এন্ড ফাইন রাখা সম্ভব, তা এতদিন ধরে প্রমাণ করে দিয়েছেন টলি পাড়ার বিভিন্ন অভিনেত্রী। তাদের মধ্যেই একজন হলেন মনামী ঘোষ। যিনি কিন্তু অভিনয় থেকেও সব থেকে জনপ্রিয় তাঁর অসাধারণ ডান্স পারফরমের জন্য।

বয়স খুব বেশি হলে চল্লিশের কাছাকাছি। কিন্তু অভিনেত্রীকে এক ঝলকে দেখলেই অষ্টাদশী বলে মনে হয়। এমন বয়স ধরে রাখার আসল জাদুকর কি মেকআপ নাকি অন্য কিছু?

এবার মেকআপ ছাড়া ছবি পোস্ট করলেন টলি পাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। কুড়িতেই যে মেয়েরা বুড়ি হয়ে যায় না, তার নজির করেছেন তিনি। মেকআপ ছাড়া ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম এর স্টোরিতে।

আইব্রো প্লাক পর্যন্ত করেননি। মেকআপ ছাড়াও যে তিনি এতটা সুন্দর, তা হয়তো কেউ বিশ্বাস করতে পারবে না। মনামীর মুখের মধ্যে নেই কোন ডার্ক সার্কেলস কিংবা কোন বলি রেখা।

আরও পড়ুন : ফ্লোরাল প্রিন্টেড ফ্রক, চোখে সানগ্লাস পরে হিরোইন প্রিয়াঙ্কা কন্যা মালতী! দেখুন খুদের বার্থডে লুক

সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছে মনামীর এই ছবিটি। সকলে একবাক্যে স্বীকার করে নিয়েছেন, অভিনেত্রীর বয়স বোধহয় সত্যিই বাড়ে না। কিন্তু এখনো পর্যন্ত নিজেকে কিভাবে এত ভালোভাবে ধরে রেখেছেন তিনি? এই কথা সকলেরই জানতে ইচ্ছে করে বৈকি।

এই নিয়ে মনামীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমার হজম শক্তি দারুন। তাই আমার ওজন বাড়ে না। আমি চেষ্টা করি কার্বোহাইড্রেট খাবারে না রাখার। নিয়মিত জিম করি। ছোটবেলা থেকেই নাচ করতে ভালোবাসি। তবে হ্যাঁ, নিজেকে মেনটেইন করার ইচ্ছাশক্তি থাকা খুব প্রয়োজন। ইচ্ছে শক্তি ছাড়া কোন কিছুই সম্ভব নয়।”

মনামীর কথায়, “সারাদিনের রুটিন তেমন কিছু নয়। এর আগে এক মিউজিক ভিডিও শুটিং-এর সময় প্রতিদিন জিমে গিয়েছিলাম। জিম থেকেই আমার ডায়েট দেওয়া হয়েছিল। কোনরকম কার্বোহাইড্রেট থাকবে না। সেটা মেনে দেড় মাস চলেছি আমি। সকলে পাশে বসে চিংড়ি মাছ খেয়েছে, আমি শুধুই প্রোটিন খেয়ে থেকেছি। ব্যাস তাতেই কেল্লাফতে”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh