বলিউড

ফ্লোরাল প্রিন্টেড ফ্রক, চোখে সানগ্লাস পরে হিরোইন প্রিয়াঙ্কা কন্যা মালতী! দেখুন খুদের বার্থডে লুক

বলিউড থেকে হলিউড, প্রিয়াঙ্কা চোপড়ার জনপ্রিয়তা টেক্কা দেবে যে কোন অভিনেতা অভিনেত্রীদের। সব সময় তিনি লাইন লাইটে থাকতে পছন্দ করেন। এখন অভিনয় থেকে কিছুটা দূরে সংসারে মন দিয়েছেন তিনি।

এবার অভিনব স্টাইলে মেয়ে মালতী মেরির জন্মদিন পালন করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় তারই কিছু ঝলক তুলে ধরেছেন অভিনেত্রী। মেয়ের জন্মদিনের ছবি শেয়ার করে নিলেন প্রিয়াঙ্কার স্বামী গায়ক নিক জোনাসও।

দেখতে দেখতে দুই বছর বয়স হল প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের কন্যা মালতী মেরির। দ্বিতীয় বর্ষের জন্মদিন বেশি জাঁকজমক করেই আয়োজন করা হয়েছে। সমুদ্রের ধারে রিসোর্টে মালতীর জন্মদিনের আয়োজন করা হয়।

নিক জোনাস সহ তার পরিবার-পরিজন ঘনিষ্ঠ বন্ধুরা সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করে। সেই ছবিগুলি পোস্ট করে নিক ক্যাপশনে লিখলেন, “আমাদের ছোট্ট দেবদূতের বয়স এখন দুই বছর।”

 

 

View this post on Instagram

 

A post shared by Nick Jonas (@nickjonas)

মালতীর জন্মদিনের ছবিগুলিতে প্রত্যেককেই দেখা গেল রঙিন পোশাকে। জন্মদিনের থিম ছিল কার্টুন। মেয়ের সঙ্গে সুন্দর মুহূর্তে ক্যামেরাবন্দি হতে দেখা গেল নিক জোনাসকে। ছবিতে অবশ্য প্রিয়াঙ্কাকে কম দেখা গিয়েছে।

তবে স্বামীকে জড়িয়ে ধরে ছবি তুলতে কিন্তু ভুলে যাননি তিনি। নিকের সঙ্গে রোমান্টিক ছবি শেয়ার করে প্রায় সময় সংবাদের শিরোনামে দেখা যায় প্রিয়াঙ্কাকে।

মেয়েকে নিয়ে সব সময় সাবধানতা অবলম্বন করে চলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর পাঁচটা মা-বাবার মতো সন্তানের মুখ ঢেকে রাখেন বেশিরভাগ সময়। অবশেষে জন্মদিনের পার্টিতে দেখা মিলল মালতীর।

আরও পড়ুন : লোকসভা নির্বাচনের আগে আদালতের একই নির্দেশ? ফের বড়সড় ধাক্কা খেলেন টিএমসি সাংসদ

প্রসঙ্গত, সম্প্রত ‘সিটাডেল’ নামক ওয়েব সিরিজে প্রিয়াঙ্কা চোপড়াকে গিয়েছে। OTT-তে হিট হয়েছে এই সিরিজ। ভীষণ প্রশংসা পেয়েছেন তিনি। জোয়া আখতারের ‘জি লে জরা’ ছবিতে এবার দেখা যাবে প্রিয়াঙ্কাকে। আলিয়া ও ক্যাটরিনাও থাকছেন ছবিতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh