বাংলা সিরিয়াল

গীতাকে টপার করতে জগদ্ধাত্রীর এপিসোড স্লো করলো ব্লুজ! ঘুরিয়ে ফিরিয়ে সেম কাহিনী দেখানো হচ্ছে রোজ জগদ্ধাত্রীতে!

বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছে যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী তে ঘুরিয়ে ফিরিয়ে একই এপিসোড এবং সেম কাহিনী দেখানো হচ্ছে দর্শকদের। সেই কবে থেকে জগদ্ধাত্রী মৃত বলে জানে মুখার্জী পরিবারের সকলে আর জগদ্ধাত্রী আড়াল থেকে কেস সল্ভ করে যাচ্ছে অন্যদিকে কৌশিকি মুখার্জীও মুখার্জী পরিবারের আড়ালে থেকে সমস্ত হাল হকিকত খতিয়ে দেখছে, স্বয়ম্ভু কখনো রাজনাথ মুখার্জীকে ইন্টারোগেট করছে কখনো বা কান্নায় ভেঙে পড়ছে!

কাঁকন তার মায়ের জন্য কষ্ট পেলে কাঁকনকে তার মায়ের কাছে দেখানো হচ্ছে। সবাই মিলে প্ল্যান করছে সামনের পার্টিতে সবাই মুখার্জী পরিবারে এন্ট্রি নেবে। অন্যদিকে জগদ্ধাত্রী মারা গেছে কৌশিকী মুখার্জী নেই এই সুযোগে সমস্ত সম্পত্তি গ্রাস করতে উঠে পড়ে লেগেছে উৎসব, মেহেন্দি।

আরও পড়ুন : নায়ক মানেই ক্যাবলা নয়! এই ধারণা ভেঙ্গেছে মিলি সিরিয়ালের অর্জুন!স্ট্রং বোল্ড এই অর্জুন চরিত্র কুড়িয়ে নিয়েছে দর্শকের প্রশংসা!

উৎসব মেহেন্দির মাথার উপর আছে বৈদেহী মুখার্জী, অন্যদিকে দিব্যা সেন চক্রান্ত করছে, আর মুখার্জী পরিবারের সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে চলছে একই অমীমাংসিত বিবাদ। যা দেখে অনেকেই মনে করছেন যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে ইচ্ছাকৃত এই স্লো এপিসোড দেখানো হচ্ছে, যাতে স্টার জলসায় চলা ব্লুজের অন্য ধারাবাহিকটি বেঙ্গল টাপার হতে পারে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ব্লুজ সত্যি খুব ভালো, গীতা যাতে বেঙ্গল টপার হতে পারে জগদ্বাত্রী এর এপিসোড স্লো করে দিয়েছে, সেম কাহিনী,সেম এপিসোড দিচ্ছে, আর গীতাতে টানাটান এপিসোড দিচ্ছে, আশা করি এই সপ্তাহে গীতা বেঙ্গল টপার হবে আর টানা টপারশিপ ধরে রাখবে”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“আমি আগের থেকেই জানি গীতা টপ ২ তে আসলেই জগার এপিসোড স্লো করে দিবো আর গীতাকে টপার করবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh