টলিউড

“আমি শিবভক্ত, জীবনের এই আধ্যাত্মিক মোড়কে দারুণ উপভোগ করছি”, তবে কি অভিনয় জগৎ ছাড়ছেন মধুমিতা?

স্টার জলসার এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক বোঝেনা সে বোঝেনা’ র দৌলতে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিলেন পর্দার পাখি ওরফে মধুমিতা সরকার। তবে এর পরেও বেশকিছু সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কুসুম দোলা, কেয়ার করি না’তে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। তবে বর্তমানে সিনেমা ও OTT-র দুনিয়ায় অভিনয় করে বেশ পসার জমিয়েছেন মধুমিতা সরকার।

এখন মধুমিতার কেরিয়ার রীতিমত মধ্য গগনে বিরাজমান। এরই মধ্যে এমন এক পথ বেছে নিলেন অভিনেত্রী, যা কিনা অভিনয় জগত থেকে পুরোপুরি আলাদা। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে, তিনি কি তবে এবার অভিনয় জগত থেকে সরে যাবেন? একেবারেই তেমন সম্ভাবনা যে নেই, সেটাও জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

সোশ্যাল মিডিয়ার এক ইনফ্লুয়েন্সরকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী মধুমিতা সরকার জানান, তিনি এখন আধ্যাত্মিক হয়ে উঠেছেন। শিবের ভক্ত তিনি। নেট দুনিয়া থেকেই শিবের ব্যাপারে নানান জ্ঞান অর্জন করেছেন। জীবনের আধ্যাত্মিক মোড়টাকে বেশ উপভোগ করছেন তিনি।

এর আগেও সোলো ট্রিপে গিয়ে বিভিন্ন শিবমন্দির দর্শন করেছেন মধুমিতা সরকার। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও পোস্ট করেছিলেন তিনি। ২০২৩ সালে পেলিংয়ের এক শিবমন্দির থেকে রিল ভিডিও পোস্ট করেছিলেন। সেখানে মধুমিতাকে দেখা যায় কপালে তিলক কেটে,রুদ্রাক্ষের মালা গলায় পড়তে।

ছবিতে এক ব্যক্তি কমেন্ট করে লেখেন, “চিন্তা কোরো না, শিবের মতোই বর পাবে।”গত বছর শেষের দিকে অরুণাচল প্রদেশে গিয়েও এক শিব মন্দিরে শিবের দর্শনে যান মধুমিতা। উত্তরাখণ্ডের তুঙ্গনাথের শিবমন্দির দর্শনেও গিয়েছিলেন তিনি।

আরও পড়ুন : বিয়ের একমাস পূর্ণ হতে না হতেই মুখ খুললেন দর্শনা! সৌরভের বিরুদ্ধে করলেন বড়সড় অভিযোগ

শিবের জন্য উপবাস রাখেন তিনি। একের পর এক শিব মন্দির দর্শন দেখে অনেকের মনের প্রশ্ন জেগেছিল, তবে কি শিব ভক্ত হয়ে উঠলেন মধুমিতা? হ্যাঁ তিনি শিন ভক্ত। একথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। তবে এর সঙ্গে অভিনয় ছেড়ে দেওয়ার কোন ব্যাপার নেই বলেও জানান তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh