টলিউড

তোমায় নিয়েই গল্প হোক”, অনুুপম-প্রস্মিতার প্রেম কিভাবে হলো? জানুন

অনুপম রায় এবং প্রস্মিতা পাল, টলি পাড়ার এখনকার অন্যতম চর্চিত জুটি। তাঁদের নিয়ে হঠাৎ চর্চার কারণ আর কারও অজানা নয়। গানের জগতের দুই মানুষ এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

তবে অনুপম এবং প্রস্মিতার প্রেম আজকের নয়। বেশ অনেকদিন ধরে দুজনের সম্পর্ক নিয়ে কানাঘুষা শোনা যাচ্ছিল। তবে লুকু মুখে শোনা কথা যে খুব একটা ভুল নয়, সেটা পরিষ্কার হলো।

প্রেম নিয়ে লুকোচুরি রয়েছে অনুপম আর প্রস্মিতার মধ্যে। তারা এই নিয়ে খুব একটা মন্তব্য করেননি কোনদিন। ব্যক্তিগত জীবন বাদ দিয়ে পেশাগত ক্ষেত্রে দুজনের যুগলবন্দি বহুবার হয়েছে। একসাথে গান গেয়েছেন দুজনে।

আরও পড়ুন : মাঝরাতে ঘুম ভাঙলেই খেতে শুরু করেন অভিনেতা! কৌশিকের কান্ড শুনে অবাক রচনা

২০১৪ সালে ‘হাইওয়ে’ ছবিতে অনুপমের সঙ্গে একটি প্রেমের গান গেয়েছিলেন প্রস্মিতা। সেই প্রেমের গানের নাম ছিল “তোমায় নিয়েই গল্প হোক”।

টলি পাড়ার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর ‘কাটমুণ্ডু’ সিনেমায় প্রস্মিতা অনুপমের সঙ্গে কাজ করেছেন। তাই, সুরের বাঁধনে যে দুজনে আগেই বাঁধা পড়েছিলেন তা হয়তো আর বলার অপেক্ষা রাখে না।

এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে অনুপম-প্রস্মিতা নতুন সংসার শুরু করতে চলেছেন। আগামী ২ মার্চ তাঁরা বিয়ের পিঁড়িতে বসছেন। সুরের জগতের এই জুটি সেই দিনেরই অপেক্ষায়।

অনুপমের সঙ্গে দীর্ঘদিনের আলাপ প্রস্মিতার। তবে সম্পর্ক খুব বেশি দিনের নয়। গায়িকা জানিয়েছেন, “বিগত এক বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। তার পর মনে হল যে, পরবর্তী পর্যায়ে আমরা এগোতে পারি। তার পরেই বিয়ের সিদ্ধান্ত নিই”। প্রস্মিতার এটা দ্বিতীয় বিয়ে হলেও অনুপমের তৃতীয়।

আরও পড়ুন : এবার মুখোমুখি হতে চলেছেন সলমন-ঐশ্বর্যা! মার্চেই দুজনের দেখা হওয়ার সম্ভবনা

অনুপমের প্রথম স্ত্রী সম্পর্কে খুব বেশি কিছু শোনা যায় না। পিয়া চক্রবর্তী ছিলেন অনুপমের দ্বিতীয় স্ত্রী। ২০২১ সালে দুজন ডিভোর্স হয়ে যাওয়ার পর পিয়া গত বছর ২৭ নভেম্বর অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে বিয়ে করেন। এবার পালা অনুপমের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh