বলিউড

এবার মুখোমুখি হতে চলেছেন সলমন-ঐশ্বর্যা! মার্চেই দুজনের দেখা হওয়ার সম্ভবনা

সলমন খান ও ঐশ্বর্যা রাই বচ্চনের প্রেম চিলবেক সময় টক অফ দা টাউন। দেখার মত প্রেম ছিল দুজনের। তবে খুবই খারাপ ভাবে শেষ হয় দুজনের সম্পর্ক। দুজনের মধ্যে শুরু হয়েছিল কাদা ছোড়াছুড়ি।

এই বলিউড জুটির মধ্যে তিক্ততা এতটাই বেড়ে গিয়েছিল যে, তার জন্য প্রভাবিত হয়েছিল দুজনেরই পরিবার। তার পর থেকে সলমন আর ঐশ্বর্যার মুখ দেখা দেখি বন্ধ। একসঙ্গে সিনেমা করেন না দুজনে।

তবে এবার শোনা যাচ্ছে একমন এক ব্যাপার যা শুনলে ঘুরে যাবে মাথা। সলমন এবং ঐশ্বর্যার নাকি আবার সাক্ষাৎ হতে চলেছে। তাই অনেকের মনেই প্রশ্ন যে, কোথায় আর কিভাবে সাক্ষাৎ হতে চলেছে দুজনের?

বলিপাড়া সূত্রে জানা গিয়েছে যে, আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকার মার্চেন্টের বিয়ে কিছুদিন পরেই। সাইজ উপলক্ষে সলমন ও ঐশ্বর্যা দুই জনেই সেখানে আমন্ত্রিত।

আরও পড়ুন : ভোটের বিচারে ইন্ডিয়ান আইডল যাত্রা শেষ দীপনের! সেমি ফাইনালে রইলেনবাংলার অনন্যা-শুভদীপ

আগামী মার্চ মাসের ১ থেকে ৩ তারিখ পর্যন্ত অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট এর বিয়ের অনুষ্ঠান চলবে বলে খবর। শুরু হয়ে গিয়েছে আমন্ত্রণের চিঠি পাঠানোর প্রক্রিয়া। সলমন খানের কাছে আমন্ত্রণ পত্র পৌঁছে গেছে।

এছাড়াও রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট ও শাহরুখ খানের কাছেওপৌঁছে গেছে আমন্ত্রণ পত্র। এবার বিয়েতে কে কে উপস্থিত হন সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন সকলেই।

বিগত কয়েক মাস ধরেই অভিষেক আর ঐশ্বর্যার মধ্যে মনোমালিন্যের খবর সামনে এসেছে। শ্বশুরবাড়ি ছেড়ে মেয়েকে নিয়ে বর্তমানে নাকি মায়ের কাছে থাকছেন ঐশ্বর্যা। যদিও এই নিয়ে বচ্চন পরিবারের বউ ঐশ্বর্যা কিছুই বলেননি।

এমন কি পরিবারের তরফ থেকেও কিছু জানানো হয়নি এখনো পর্যন্ত। এরই মাঝে সলমন খান আর ঐশ্বর্য রাইয়ের দেখা হতে চলেছে আম্বানি পরিবারের বিয়েতে। তবে ঐশ্বর্যের স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে সলমন খানের সম্পর্ক বেশ ভালো।

Back to top button

Ad Blocker Detected!

Refresh