বিনোদন

ভোটের বিচারে ইন্ডিয়ান আইডল যাত্রা শেষ দীপনের! সেমি ফাইনালে রইলেনবাংলার অনন্যা-শুভদীপ

প্রতি শনি এবং রবিবার রাত আটটা থেকে সোনি টিভিতে ইন্ডিয়ান আইডল সিজন ১৪ সম্প্রচারিত হয়। শ্রেয়া ঘোষাল, কুমার শানু এবং বিশাল দাদলানি রয়েছেন বিচারকের আসনে। শুটিংয়ের মাঝে মজা করতে দেখা যায় তাঁদের। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তাঁরা। এবারে সঞ্চালনার দায়িত্বে আছে হুসেন কুয়াজেরওয়ালা।

ইন্ডিয়ান আইডলের ফিনালে খুব বেশি দেরি নেই তা বোঝাই যাচ্ছে। ইতিমধ্যেই সেমি ফিনালে এসে উপস্থিত। এই হাড্ডাহাড্ডি লড়াইয়ে ইন্ডিয়ান আইডল সিজন ১৪ মঞ্চের জায়গা করে নিয়েছে মোট সাতজন।

 

এদের মধ্যে বাংলার দুই প্রতিযোগীও রয়েছেন। ভোটের বিচারে সাতজন প্রতিযোগী জায়গা করে নিয়েছেন সেমিফাইনালে। বাংলার দীপন মিত্র আউট হয়ে গিয়েছেন। এই জনপ্রিয় গায়কের গান নিয়ে সকলে মুগ্ধ হলেও ভোটের বিচারে আর এগিয়ে যেতে পারলেন না তিনি।

বর্তমানে ইন্ডিয়ান আইডলের মঞ্চের ৭ জন জায়গা করে নিয়েছেন যার মধ্যে বাংলার রয়েছেন দুজন প্রতিযোগী। শুভদীপ দাস এবং অনন্যা পাল রয়েছেন। এছাড়াও রয়েছেন আদ্য মিশ্র, অঞ্জনা পদ্মনাভন, অবম টাঙ্গু, পীযূষ পানওয়ার, বৈভব গুপ্তা। সেমিফাইনালে এরাই লড়াই করবেন।

উর্মিলা মাতন্ডকর বিশেষ অতিথি হিসেবে আসছেন ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফিনালেতে। বিচারকদের সামনে এদিন শুভদীপ রঙ্গিলা সিনেমার “হায় রামা ইয়ে কেয়া হুয়া” গানটি গাইলেন।

আরও পড়ুন : “ব্রেন ইজ দ্য নিউ সেক্সি”, কেমন প্রেমিক পছন্দ? নিজেই জানালেন তোমাদের রাণীর দেবযানী মধুপ্রিয়া!

এ আর রহমানের গাওয়া গান নিজের মতো করে গিয়েছেন শুভদীপ। সেই গান শুনে মুগ্ধ হয়ে যান শ্রেয়া ঘোষাল। বিশেষ অতিথি হিসেবে আশা উর্মিলাও শুভদীপকে সাধুবাদ জানান। তিনি বলেন, “আমার তো মনে হচ্ছে এবারের খেতাব জয় তুমিই করবে।”শুভদীপের গানে এদিন তাকে ডান্স করতেও দেখা যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh