বাংলা সিরিয়াল

“ব্রেন ইজ দ্য নিউ সেক্সি”, কেমন প্রেমিক পছন্দ? নিজেই জানালেন তোমাদের রাণীর দেবযানী মধুপ্রিয়া!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী। এখন তাঁকে স্টার জলসার “তোমাদেরকে রানী” ধারাবাহিকে দেখা যাচ্ছে। সেখানে রানীর বন্ধু দেবযানীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

এখন সাইড ক্যারেকটার করলেও, প্রথমে কিন্তু “তিতলি” ধারাবাহিকে লিডিং রোল করেছিলেন তিনি। ওই ধারাবাহিকের মধ্য দিয়েই ছোট পর্দায় তাঁর আসা। অভিনেতা অভিনেত্রীদের জীবন নিয়ে প্রশ্ন থেকেই থাকে দর্শকদের মনে। তাই অনেকেই জানতে চান, দেবযানী কি সিঙ্গেল?

আরও পড়ুন : পার্টি-নাইটক্লাব এখন অতীত! বৃন্দাবনে কৃষ্ণের প্রসাদ খেয়ে জন্মদিন কাটালেন সৌমিতৃষা

এবার নিজের প্রেম জীবন সম্পর্কে সবটা পরিষ্কার করে জানালেন তোমাদের রানী ধারাবাহিকের দেবযানী অর্থাৎ মধপ্রিয়া চৌধুরী। তিনি জানান, “আমি একেবারেই সিঙ্গল। আমি এসব বিষয় একদমই লুকাই না।” প্রেমিক হিসেবে কেমন মানুষ পছন্দ করেন তিনি? এর উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, যে পুরুষ বেশি বুদ্ধিমান তার প্রতি আকৃষ্ট হন তিনি। যে পুরুষের মগজাস্ত্র তীক্ষ্ণ, তাঁদেরই পছন্দ তাঁর।

অভিনেত্রীর কথায়, “আমি কুমোরটুলিতে যে ধরনের প্রেমিক অর্ডার দিয়েছিলাম পাইনি এখনও। যে পুরুষরা পড়াশোনা করেন, বুদ্ধিমান তাঁদেরই পছন্দ আমার। কোন পুরুষ কতটা সুন্দর সেটা জরুরি নয়, তাঁদের সৌন্দর্য ম্যাটার করে না। ব্রেন ইজ দ্য নিউ সেক্সি। ফলে বুদ্ধি আর মেধা না থাকলে আমার মন পাওয়া চাপের বিষয়।”

সরাসরি না হলেও মধুপ্রিয়া জানিয়ে দেন, পরমব্রত চট্টোপাধ্যায় আবির চট্টোপাধ্যায় দের তার খুবই পছন্দ। আগামীতে এই অভিনেতাদের সঙ্গে কাজ করতে চান তিনি।

আরও পড়ুন : রূপে গুনে সকলকে টেক্কা দেবেন আম্বানি পরিবারের হবু বউ! জানেন, কাকে বিয়ে করছেন মুকেশ আম্বানির ছোট ছেলে?

স্টার জলসার পদ্মায় প্রত্যেকদিন সন্ধ্যের ছটা থেকে তোমাদের রানী নামক ধারাবাহিক সম্প্রচারিত হয়। এই ধারাবাহিকের প্রধান চরিত্র দেখা যাচ্ছে অভিকা মালাকার এবং অর্কপ্রভকে। এছাড়াও বিশিষ্ট চরিত্রে অভিনয় করছেন রিমঝিম মিত্র, মধুপ্রিয়া চৌধুরী সহ্য আরোও অনেকেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh