বাংলা সিরিয়াল

মাঝরাতে ঘুম ভাঙলেই খেতে শুরু করেন অভিনেতা! কৌশিকের কান্ড শুনে অবাক রচনা

টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা কৌশিক ভট্টাচার্য। এই অভিনেতার কিছু অদ্ভুত গুণাবলী শুনলে, যে কেউ অবাক হয়ে যেতে বাধ্য। ঘুম ভাঙলেই খেতে শুরু করে দেন তিনি। মাঝরাতে খাবার খান কৌশিক ভট্টাচার্য।

শুনে হয়তো সকলকে অবাক হচ্ছেন নিশ্চই? তবে এটাই সত্যি! সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে এ কথা প্রকাশ করলেন অভিনেতা কৌশিকের স্ত্রী পল্লবী।

 

দিদি নাম্বার ওয়ানে রচনা ব্যানার্জি কৌশিকের স্ত্রী পল্লবীকে জিজ্ঞাসা করেন ‘ কি কিছেলেমানুষী’ (শিশুসুলভ কাণ্ড) এখনও আছে কৌশিকের? উত্তরে কৌশিক ভট্টাচার্য জানান,”ওই যে মাঝরাতে উঠে খাওয়া।” ভীষণ অবাক হন রচনা। তিনি বলেন,’ঘুম থেকে হঠাৎ উঠে খেতে শুরু করে দাও!”

এবার রীতিমত হাটে হাঁড়ি ভেঙে দিলেন কৌশিকের স্ত্রী পল্লবী ভট্টাচার্য। পল্লবী বলেন, “ভোরবেলা এক একদিন এমন হয়, আমি ঘুমিয়ে রয়েছি, হঠাৎ করে দেখলাম ঘরের মধ্যে খচর খচর আওয়াজ। আমি ভাবলাম কিছু ঢুকল! ইঁদুর, বিড়াল ঢুকল নাকি! তারপর দেখলাম উনি খাচ্ছেন।

তখন দেখলাম উনি চিপস খাচ্ছেন।” বিস্ময় প্রকাশ করে রচনা বলে ওঠেন, “ভোর ৪টেয় উঠে চিপস! খেতে ভালোবাসো বলে ভোর ৪টেতে চিপস খাবে!” কৌশিক জানান, “খিদে পেলে কী করব!”

আরও পড়ুন : এবার মুখোমুখি হতে চলেছেন সলমন-ঐশ্বর্যা! মার্চেই দুজনের দেখা হওয়ার সম্ভবনা

কৌশিক তারপর আবার বলেন, “আমার আসলে এই ক্রেভটা (খিদে) হয়ত কখনও যাবে না!” এরপর কৌশিক তাঁর এই খাওয়া নিয়ে একটি ঘটনা কথা জানান।

তিনি বলেন,”কিছুদিন আগে আমার শ্বশুরমশাই জিগ্গেস করেন, তোমার রাতে কী হয় বলতো?” রচনা জিজ্ঞাসা করেন, “তুমি কি রাতে ঘুমাও না?” উত্তরে কৌশিক জানান, “আমার ঘুমই ভাঙে খিদের জন্য।” কৌশিকের কাণ্ড শুনে রচনা ব্যানার্জীর সহ দিদি নাম্বার ওয়ান এর অন্যান্য প্রতিযোগীরা হাসাহাসি শুরু করেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh