টলিউড

নেই “টাকার গরম”, পাড়ার জেঠিমার সঙ্গে গল্প জুড়ে দিলেন অরিজিৎ! রইলো ভিডিও

সংগীত জগতের সবথেকে জনপ্রিয় গায়ক বললে যার নাম প্রথমেই উঠে আসে তিনি হলেন অরিজিৎ সিং। ৮ থেকে ৮০ সকলেই এই গায়কের সুরের জাদুতে মোহিত।

তবে লাইন লাইনে থাকতে কিন্তু একেবারেই পছন্দ করেন না এই মানুষটা। কিন্তু তার ভক্তদের ক্যামেরার সব সময় গায়কের আশেপাশেই বুঝে ঘুরে বেড়ায় তা সোশ্যাল মিডিয়ার ভিডিও দেখলেই বোঝা যায়। কাশ্মীর থেকে কন্যাকুমারী জুড়ে সকলেই তাঁর সুরের জাদুতে মন্ত্রমুগ্ধ।

সিনে জগতে জনপ্রিয়তা অর্জনের পর এমন বহু নায়ক নায়িকা গায়ক গায়িকা রয়েছেন যারা মুম্বাইয়ে নিজেদের স্থায়ী ঠিকানা বানিয়েছেন। সে দিক থেকে দেখতে গেলে একেবারেই মাটির মানুষ অরিজিত।

 

 

View this post on Instagram

 

A post shared by Arijit Singh (@we_are_arijitians)

আজও তাঁর স্থায়ী ঠিকানা মুর্শিবাদের জিয়াগঞ্জ। ছেলেদেরও জিয়াগঞ্জের স্কুলেই পড়াচ্ছেন তিনি। মুম্বাইয়ের স্ট্রাগল করলেও মায়া নগরীতে হারিয়ে যাননি মুর্শিদাবাদের সোমু। সাফল্যের চূড়ায় থেকে কখনোই নিজের শিকড়কে ভুলে যাননি তিনি।

আর পাঁচজন মা-বাবার মতো অরিজিৎ স্কুটি করে কখনো পাড়ার চপের দোকানে কখনো আবার বাজারে লাইন দেন। বাংলার সর্বোচ্চ করদাতা তিনি। তবে নিজের পাড়ায় কিন্তু একেবারে সাধারণ মধ্যবিত্ত বাঙালি অরিজিৎ।

এরই মাঝে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হল অরিজিৎ সিং এর একটি ভিডিও, যা দেখে আবেগে ভাসছে নেটপাড়া। কিন্তু কি এমন ভিডিও ভাইরাল হলো? দেখে নিন।

ভিডিওতে দেখা গেলো, পাড়াতুতো এক জেঠিমার সঙ্গে দেখা হতেই গল্প জুড়ে দিয়েছেন অরিজিৎ। অনেক দিন পর দেখা, তাই গল্প না হলে হয়? পাড়ার সোমুর থেকে খোঁজখবর নেন তিনি।

আরও পড়ুন : অবাক করা কাণ্ড! স্বামীকে দিয়ে রাধার সিঁথিতে সিঁদুর পরালো মৃত স্ত্রীর ভুত?

পাশ থেকে আরও এক মহিলা অরিজিৎকে বলেন, এটি তাঁর ছেলে। সে এখন অনেক বড় হয়ে গেছে। ওই মহিলাকে নিজের বাড়িতেও আমন্ত্রণ জানান অরিজিৎ। শান্ত মেজাজে প্রত্যেকটা কথার উত্তর দিলেন গায়ক। গায়কের এমন মিষ্টি স্বভাব দেখে আপ্লুত হয়েছেন সকলেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh