বাংলা সিরিয়াল

অবাক করা কাণ্ড! স্বামীকে দিয়ে রাধার সিঁথিতে সিঁদুর পরালো মৃত স্ত্রীর ভুত?

বাংলা সিরিয়াল মানেই নায়ক নায়িকার বিয়েকে কেন্দ্র করে কোন না কোন ড্রামা হবেই। এ যেন দীর্ঘদিনের চিরাচরিত রীতি। এবারেও তার ব্যতিক্রম হলো না। জি বাংলায় বেশ কিছু ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পাশাপাশি, শুরু হয়েছিল নতুন ধারাবাহিক। প্রত্যেকটা ধারাবাহিকেই টুইস্ট এনে চমক দেওয়ার চেষ্টা করে চলেছেন ধারাবাহিকের নির্মাতারা।

তবে টিআরপি তালিকায় পিছিয়ে পড়ার কারণে, বেশ কিছু সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে অকালেই। তাই টিকে থাকতে নতুন টুইস্ট আনলো জি বাংলায় শুরু হওয়া নতুন ধারাবাহিক “আলোর কোলে”।

আলোর কোলে ধারাবাহিকের প্লট বলছে, এক মা তার সন্তানকে ভীষণ ভালোবাসে। অপঘাতে মৃত্যু হওয়ার কারণে তার আত্মা মুক্তি না পেয়ে ঘুরে বেড়াচ্ছে শ্বশুরবাড়িতে।

নাম তার আলো। তবে সে কারো ক্ষতি করে না। শুধুমাত্র মেয়ের খেয়াল রাখে সবসময়। এদিকে তার মেয়ে ছোট্ট পুপুল তার মাকে ভীষণ মিস করে। তাই তার নিজের মা ভেবেছে মেয়ের জন্য একটা সত্যি সত্যিই মা এনে দেবে। নাহলে মেয়ের ক্ষতি হবে।

রাধা বাড়িতে আসার পর থেকে যেভাবে পুপুলকে আগলে রেখেছে, তাতে সেই পুপুলের মা হওয়ার যোগ্য। আলোর মেয়েও ভালোবাসে রাধাকে। এদিকে আদির বড়মা সহ বাড়ির সকলে মেঘার সঙ্গে আদির বিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু সেটা যদি হয় তাহলে পুপুলের ক্ষতি হয়ে যাবে। এ কথা বুঝতে পেরে রাধার সঙ্গে আদির বিয়ে দিতে চলেছে আলো।

সম্প্রতি জি বাংলার পক্ষ থেকে ধারাবাহিকের একটি প্রোমো ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, আদির পাশে নববধূর সাজে বসে রয়েছে রাধা।

আরও পড়ুন : “আমি নিজে সিনেমায় অভিনয় করতে চাইতাম না” হঠাৎ কেনো একথা বলে বসলেন অভিনেত্রী অনুরাধা রায়?

তবে তার মুখ ঢাকা। সিঁদুর দানের সময় ঘোমটা সরাতেই সকলেই রাধাকে দেখে অবাক হয়ে যায়। স্বাভাবিকভাবেই আদি সিদুর দান না করলে রাধার সঙ্গে তার বিয়েটা ভেস্তে যাবে। এ কথা বুঝতে পেরে আলো নিজের স্বামীর হাত দিয়ে রাধাকে সিঁদুর পরিয়ে দেয়। এবার দেখার, বিয়ের পর রাধার পরিণতি কি হয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh