বলিউড

যেনো টাকার পাহাড়ে বসে আছেন জয়া ও অমিতাভ! দুজনের সম্পত্তির অঙ্কটা শুনলে চোখ কপালে উঠবে আপনার

মঙ্গলবার রাজ্যসভা নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন সমাজবাদী পার্টির প্রার্থী জয়া বচ্চন। এই নিয়ে রাজ্যসভায় এসপি সাংসদ হিসাবে পুনরায় দলের পক্ষ থেকে তাঁকে টানা পঞ্চম মেয়াদে মনোনীত করা হয়েছে। উত্তর প্রদেশ থেকে প্রার্থী হয়েছে জয়া বচ্চন।

মনোনয়নপত্র পেশ করার সময় বলিউড অভিনেত্রী তথা মেগাস্টার অমিতাভ বচ্চনপত্নী জয়া বচ্চন নিজের ও স্বামী অমিতাভ বচ্চনের মোট স্থাবর এবং অস্থাবর সম্পদের পরিমাণ এবার প্রকাশ্যে আনলেন। বচ্চন দম্পতির মোট সম্পত্তির অঙ্ক শুনলে অবাক হবেন আপনিও।

আরও পড়ুন : মেঘকে গুলি করতে গিয়ে মত বদল! রূপকে গুলি করতে উদ্যত হলো ময়ূরী

অমিতাভের স্ত্রী জয়া বচ্চন জমা দেওয়া হলফনামায় জানিয়েছেন যে, তিনি ও অমিতাভ বচ্চন যৌথভাবে ১৫৭৮ কোটি টাকার সম্পত্তির মালিক।

এবারেরনির্বাচনের হলফনামা বলছে, ২০২২-২৩ অর্থবর্ষে জয়া বচ্চনের মোট ব্যক্তিগত সম্পদের অঙ্ক ১.৬৩ কোটি টাকা। আর অমিতাভ বচ্চনের ২৭৩.৭৪ কোটি টাকা। হলফনামা অনুযায়ী, বর্তমানে জয়ার ব্যাঙ্ক ব্যালেন্স ১০.১১ কোটি, আর অমিতাভ বচ্চনের ব্যাঙ্ক ব্যালেন্স ১২০.৪৫ কোটি টাকা।

সব মিলিয়ে ৪০.৯৭ কোটি মূল্যের গয়না রয়েছে জয়া বচ্চনের। আবার ৯.৮২ লাখের একটি গাড়িও রয়েছে। এদিকে স্বামী অমিতাভ বচ্চনের ৫৪.৭৭ কোটি মূল্যের গয়না রয়েছে। তাঁর ১৬টি গাড়িও আছে। তারমধ্যে রয়েছে দুটি মারসিডিজ আর একটি রেঞ্জ রোভার।জয়া বচ্চনের গাড়ি রয়েছে ৯ লাখ টাকার। আর অমিতাভের গাড়ির মোট মূল্য প্রায় ১৭ কোটি টাকা।

আরও পড়ুন : “আমাকেই ছোট্ট সরস্বতীর হাতেখড়ি দেওয়াতে হল”, বন্ধুর বাড়ির সরস্বতী পূজোর শ্রীমা ভট্টাচার্য

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছরঅমিতাভ বচ্চন তাঁর ‘প্রতীক্ষা’ বাংলো উপহার মেয়ে শ্বেতা বচ্চনকে উপহার স্বরূপ দিয়েছেন। ওই বাংলোতে একটি প্লট ৮৯০.৪৭ স্কয়্যার মিটারের ও অন্যটি ৬৭৪ স্কয়্যার মিটারের। এমপি হিসেবে যা বেতন পান জয়া বচ্চন, সেটাই তাঁর সম্পদ। আর অভিনয়ের মাধ্যমে উপার্জন করেন অমিতাভ বচ্চন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh