বাংলা সিরিয়াল

মেঘকে গুলি করতে গিয়ে মত বদল! রূপকে গুলি করতে উদ্যত হলো ময়ূরী

দুর্দান্ত এপিসোড দেখিয়ে জনপ্রিয় হয়ে উঠেছে জি বাংলার ইচ্ছে পুতুলে ধারাবাহিক। নীল আর মেঘের বিয়ের পর্ব দেখানো হচ্ছে এখন। তবে দুজন যে দুজনকেই বিয়ে করতে চলেছে সেটা তারা জানে না।

তাই ভীষণ মন খারাপ তাদের। বিয়ে করতে বেরোনোর সময় নীল হঠাৎ করেই জানতে চায়, মেয়েটা কেন তাকে দেখতে চাইনি। তখন তার কাকা বলে, হয়তো বিয়ের সময় একেবারে সে নীলের মুখ দেখবে।

কাকার মন্তব্যে অবাক নীল। সে বলে,এটা কি করে সম্ভব? নীলের ঠাম্মি হাসতে থাকে।এরপর নীলের মা তাঁকে যেতে বলে। নীল কটাক্ষ করে বলে, এবার মেয়েটা যেনো সঠিক হয়। তবে সব সময় মেঘের কথা চিন্তা করতে থাকে নীল।

অবশেষে বিয়ে করতে বেরিয়ে যায় সে। ময়ূরী যাতে বিয়ের সময় কোন বিপদ না ঘটায়, সেই জন্য মধুমিতা তাকে নেকলেস নাম করে বাড়িতে পাঠায়। সেখান থেকে ফেরার পথে ময়ূরী যায় রূপের বাড়ি। রূপ তার হাতে বন্দুক দিয়ে মেঘকে অন্য এক জায়গায় ডেকে এনে গুলি করার নির্দেশ দেয়।

বন্দুকটা দেওয়ার পর ময়ূরী তাকে নেকলেসের কথা বলে। বন্দুকের বিনিময়ে নেকলেস টা নিতে চায় রূপ। সেই সময় ময়ূরীর রূপের দিকে বন্দুক তাক করে ধরে।

আরও পড়ুন : “আমাকেই ছোট্ট সরস্বতীর হাতেখড়ি দেওয়াতে হল”, বন্ধুর বাড়ির সরস্বতী পূজোর শ্রীমা ভট্টাচার্য

রূপ বলে, বন্দুকের মধ্যে কোন গুলি নেই। তখন ময়ূরী তাকে বলে, বন্দুকের ভিতর গুলি ভরে দিতে। ওদিকে নীল লজে এসে উপস্থিত হয় বিয়ে করতে। মেঘের বর হিসেবে নীলকে বরণ করতে না পারার জন্য আফসোস হয় মধুমিতার। মেঘের বাবা অনিন্দ্য তাকে সান্ত্বনা দেয়। শেষ পর্যন্ত ময়ূরীর মেঘকে গুলি করে কিনা সেটাই দেখার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh