বাংলা সিরিয়াল

কলমে জোর না থাকলে নায়িকা পাল্টে টিআরপি হয় না! ফ্যাক্ট লাভ বিয়ে আজকাল ও চিনি!বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘চিনি’। প্রেম, রহস্য নিয়ে ভরপুর এই ধারাবাহিকে প্রথম দিকে দেখা গিয়ে ছিলো যে, চিনি চরিত্রে নায়িকা হিসেবে আছেন ইন্দ্রানী ভট্টাচার্য। চিনি চরিত্রে এই নায়িকাকে পুরো মানিয়ে গিয়েছিলো, চিনির চোখের মধ্যে ফুটে উঠতো রহস্য, ভয় ,রোমাঞ্চ সবটা, কিন্তু এই ধারাবাহিকের আশানুরূপ টিআরপি হয় নি।

তখন ইন্দ্রানী কে সরিয়ে এই ধারাবাহিকে নতুন নায়িকাকে নিয়ে আসা হয়, নায়িকার নাম বিজয়লক্ষ্মী চ্যাটার্জী। সংসার সুখের হয় রমনীর গুনে থেকে শুরু করে রানু পেল লটারিতে অভিনয় করেছেন তিনি।

তবে এই ধারাবাহিকে চিনি চরিত্রে তার অভিনয়ের পর দেখা যায় যে, চিনি চরিত্রটাই পুরোপুরি চেঞ্জ হয়ে যায়। যে চিনির মধ্যে রহস্য , রোমাঞ্চ, ভয় ফুটে উঠতো, সেই চিনি চরিত্রের মধ্যে যেন লজ্জাশীলা নববিবাহিতা বধূকে দেখতে পাওয়া যায়।

অন্যদিকে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজকাল এই ধারাবাহিকে শ্রাবণ চরিত্রে প্রথম দিকে দেখা গিয়েছিল মৌমিতা সরকারকে, মৌমিতাকে প্রথমে দর্শক শ্রাবণ হিসেবে না মানলেও দিনের পর দিন এই ধারাবাহিকটি দেখতে দেখতে যখন শ্রাবণ হিসেবে মৌমিতাকে ভালোবেসে ফেলেন ঠিক তখনই জানা যায় যে শ্রাবণ চরিত্রের মুখ বদল হবে আর শ্রাবণ চরিত্রে আসবে নতুন মুখ তৃণা সাহা।

আরও পড়ুন : ঈশাকে জব্দ করতে দারুন ফন্দি আঁটলো পর্ণা! নতুন শাড়ি কথা খুলতেই শুরু ধামাকা

এরপর তৃণা সাহা লাভ বিয়ে আজকালে আসেন আর তার মতো করে নিজস্ব দক্ষতায় ফুটিয়ে তোলেন শ্রাবণ চরিত্রটিকে। যদিও এই দুটি ধারাবাহিকে নায়িকা পরিবর্তন হলেও লাভ বিয়ে আজকালে মৌমিতা সরকার অসুস্থতা জনিত কারণে ধারাবাহিক মাঝপথে ছাড়তে বাধ্য হয়েছিলেন এবং চিনি ধারাবাহিকের ক্ষেত্রে শোনা যায় যে টিআরপি কম থাকার কারণে নায়িকার মুখ বদল করা হয়। তবু এই দুটো ধারাবাহিকের কথা মেনশন করেই দর্শক বলতে থাকেন যে নায়িকা বদল করেও টিআরপিতে কোন উল্লেখযোগ্য ফল হলো না।

আসলে চিনি ধারাবাহিকের নায়িকা পরিবর্তনের পর টিআরপি ফলাফল বেরোলে দেখা যায় যে টিআরপিতে সেরকম উল্লেখযোগ্য ফলাফল দিতে পারেনি চিনি, অন্যদিকে লাভ বিয়ে আজকালের ও একই কন্ডিশন। যা দেখে দর্শক বলতে শুরু করেন যে, নায়িকা বদল করে কোন লাভ হলো না।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কলমে জোর না থাকলে নায়িকা পাল্টে কিছু হয় না
ফ্যাক্ট : লাব বিয়ে, চিনি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh