বলিউড

অনন্ত আম্বানির বিয়েতে ‘জয় শ্রী রাম’ ধ্বনি শাহরুখের কণ্ঠে! বিজেপিতে যোগ দিচ্ছেন? উঠছে প্রশ্ন

মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়েকে কেন্দ্র করে মাতোয়ারা দেশ। দেশের সবথেকে ধনী ব্যক্তির বাড়ির বিয়ে বলে কথা। হলিউড থেকে শুরু করে বলিউড আম্বানিদের বিয়েতে যেন চাঁদের হাত বসেছে।

দেশ-বিদেশের বিখ্যাত ব্যক্তিত্বের আগমন ঘটেছে অনন্ত আম্বানির বিয়েছে। টানা তিন দিন ধরে চলছে অনুষ্ঠন। অনুষ্ঠানের দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার বেশ কিছু ইভেন্টের ছবি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই নজর কেড়ে নিলেন বলিউড বাদশা শাহরুখ খান।

আরও পড়ুন : স্ত্রী নীলাঞ্জনাকে ডিভোর্স দিচ্ছেন যিশু সেনগুপ্ত? পুরো ঘটনা নিজেই জানালেন অভিনেতা

আম্বানি পরিবারের বিয়েতে বলিউডের সকল সেলিব্রিটিরা ছাড়াও শিল্পপতিরা উপস্থিত ছিলেন। মেটার সিইও মার্ক জাকারবার্গ, মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, অ্যালফাবেট সিইও সুন্দর পিচাই, অ্যাডোব সিইও শান্তনু নারায়ণ, ব্ল্যাকরকের সিইও ল্যারি ফিঙ্ক, ডিজনির সিইও বব ইগার , ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প, ব্যাঙ্ক অফ আমেরিকার চেয়ারম্যান ব্রায়েন থমাস ময়নিহান সহ ভুটানের রাজা-রানিও ছিলেন।

শনিবারের অনুষ্ঠানে কালো রঙা কুর্তা এবং পায়জামা পরে দেখা গেলো বলিউড বাদশাকে। অনুষ্ঠানের মঞ্চে নামার আগে জয় শ্রীরাম ধ্বনি দিলেন তিনি। শাহরুখ বলেন,”জয় শ্রী রাম, ভগবান সকলের মঙ্গল করুক।” তিনি আরো বলেন,”আপনার নাচের পারফরম্যান্স দেখেছেন, সেখানে নেচেছেন ভাইয়েরা এবং বোনেরা। কিন্তু এই প্রার্থনা এবং আর্শীবাদ ছাড়া এগোতে পারে না অনুষ্ঠান।”

মঞ্চে দাঁড়িয়ে শাহরুখ আরো বলেন,”এবার আপনাদের সামনে পরিচয় করিয়ে দেব পাওয়ারপাফ মেয়েদের, ত্রিমূর্তি বা পরিবারের ত্রিদেবী- সরস্বতী, লক্ষ্মী এবং পার্বতী। তাঁদের প্রার্থনা এবং আর্শীবাদ এই পরিবারটিকে ধরে রেখেছে।”

এরপরেই তিনি কোকিলাবেন আম্বানি, পূর্ণিমা দালাল, দেবযানী খিমজির সাথে সকলের পরিচয় করিয়ে দেন। অন্য একটি ভিডিওতে ‘ঝুমে জো পাঠান’ গাবে ডান্স পারফর্ম করতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন : গা ভর্তি সোনায় সোহাগা শ্রীময়ী! তৃণমূল বিধায়ক কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ীর গয়নার সম্ভারে কি কি ছিল ? দেখুন

এদিন নিজের সেই জনপ্রিয় সিগনেচার পোজ দিতেও দেখা গেলো শাহরুখকে। দিলজিৎ দোসাঞ্জের সঙ্গেও এদিন স্টেজ শেয়ার করেন অভিনেতা। সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুর এদিন শাহরুখের সঙ্গে নাচে যোগ দেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh