বাংলা সিরিয়াল

এইবার পর্দা ফাঁস হবে নীলুর! সমস্ত সত্যি এইবার ফাঁস হয়ে যাবে-মিঠিঝোরা দেখে বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, স্রোতের কলেজে একটা সমস্যা দেখা দিয়েছে তার প্রফেসরের সাথে। যে কারণে সে কলেজ যেতে চাইছে না, যে মেয়ে একদিনও কলেজ কামাই করে না, সে কলেজে না গিয়ে বাড়িতে বসে আছে দেখে রা‌ই জিজ্ঞেস করে।

রাই কে সমস্ত সত্যি খুলে বলে স্রোত, সব কিছু জেনে শুনে চমকে যায় রাই। অন্যদিকে রাই স্রোত যখন কথা বলছে, তখন তাদের মা এসে সেখানে রাইকে শাক কাটতে বলে। যেটা শুনে স্রোত এর প্রতিবাদ করে এবং রা‌ই প্রথম নিজের হয়ে মুখ খুলে।

আরও পড়ুন : হৃদরোগ কেড়ে নিলো জনপ্রিয় তামিল অভিনেতাকে! ৪৮-এই প্রয়াত ড্যানিয়েল বালাজি

অন্য দিকে নীলু একটা ভয়ংকর মিথ্যে বলে চলেছে প্রতি মুহূর্তে। নিজের শ্বশুরমশাইকে যাতে দেখভাল করতে না হয়, সেই কারণে সে মিথ্যে প্রেগনেন্সির নাটক করছে কিন্তু এই প্রেগন্যান্সির নাটক তো একদিন না একদিন ধরা পড়বেই।

নিলু প্রেগন্যান্ট জেনে তার শ্বশুরবাড়ি প্রত্যেকটা মানুষ তাকে প্রচন্ড পরিমানে ভালোবাসছে,আগলে রাখছে। কিন্তু যখন সত্যিটা সবাই জানতে পারবে সেদিন কী হবে? ভাবছেন দর্শক।

অন্যদিকে শৌর্য নীলুকে বলে, ‘আর এভাবে ফেলে রাখলে চলবে না, ইতিমধ্যেই দুই দিন কেটে গেছে, এইবার ডাক্তার দেখিয়ে নেওয়া ভালো।’এই কথাটা শুনে ঘাবড়ে যায় নীলু। সে ভাবে এবার তার পর্দা ফাঁস হয়ে যাবে।

আরও পড়ুন : মেয়ের আবদার বলে কথা, রাতের অন্ধকারে নিতারাকে নিয়ে সিনেমা হলে ছুটলেন ‘বড়ে মিয়াঁ’ অক্ষয়

নীলু মনে মনে বলে যে,“আমি তো বাবার নার্সগিরি করার হাত থেকে মুক্তি পাওয়ার জন্য আর সৌর্যর মন পেতে এসব বলেছি। এখন ডাক্তার দেখালেই তো সব ধরা পড়ে যাবে।” এইসময় সেখানে শৌর্যর মা চলে আসে আর শৌর্যর মা বলে, যত তাড়াতাড়ি সম্ভব ডাক্তার দেখিয়ে নিয়ে তার কথা মতন চলা উচিত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh