বাংলা সিরিয়াল

অপরাজিতা, চন্দন বাবু, ভাস্কর বাবুর অভিনয়কে ছাপিয়ে যাচ্ছে রেশমী সেনের অভিনয়!দুর্দান্ত অভিনয় বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈ থৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, আসমানকে ছোট থেকে বড় করেছে তার সৎ মা আর এই সৎ মাকে উঠতে বসতে কথা শুনিয়েছে, আসমানের বাবা। আসমানের বাবার এই কথা শুনে শুনে একটা সময় সত্যি সত্যি বীতশ্রদ্ধ হয়ে গিয়েছেন আসমানের সৎ মা।

কিন্তু তোতা আসার পর এই চরিত্রটিতে আবার নতুন করে একটা ফ্লো এসেছে, চরিত্রটি যেন আস্তে আস্তে আলোময় হয়ে উঠেছেন। তোতা আসার পর প্রথম থেকেই বুঝতে পেরেছে যে আসমানের সৎ মা আসলে খারাপ নয়, তিনি আসমানকে হাতে কোলে করে মানুষ করেছেন তাই আসমানের প্রতি মনের মধ্যে তারও একটা আলাদা দরদ আছে।

আরও পড়ুন : এইবার পর্দা ফাঁস হবে নীলুর! সমস্ত সত্যি এইবার ফাঁস হয়ে যাবে-মিঠিঝোরা দেখে বলছেন দর্শক

অন্য দিকে আসমানের এই সৎ মা আসমানের বিপদে তার ঢাল হয়ে দাঁড়িয়েছে, তোতার দাদারা যখন আসমানের বিরুদ্ধে পদক্ষেপ নিতে শুরু করেছেন, তখন আসমানের মাই তাকে বাঁচিয়েছে। আসমানের এই সৎ মা তোতাকেও খুব ভালোবাসেন আর তোতা এটা আস্তে আস্তে উপলব্ধি করেছে।

বর্তমান সময়ে দর্শক মুগ্ধ হয়ে যাচ্ছে এই চরিত্রটি দেখে। এই চরিত্রটিতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী রেশমী সেন। দর্শক বলছেন অপরাজিতা, চন্দন বাবু, ভাস্কর বাবুর অভিনয়ের সাথে পাল্লা দিয়ে করা রেশমি সেনের অভিনয় দুর্দান্ত।

আরও পড়ুন : “স্টারদের নিয়ে মজার একটা সীমা থাকে”, কপিলের উপর মেজাজ হারালেন শাহরুখ খান

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অপা ম্যাম, চন্দনবাবু,
ভাস্করবাবু র অভিনয় এর আগে অনেক টিভিতে দেখেছি। কিন্ত রেশমী সেন সবাই কে টেক্কা দিয়ে অপূর্ব অভিনয় করেছেন। দর্শক মুগ্ধ তোতার সাথে ওনার অভিনয় দেখে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh