বাংলা সিরিয়াল

“হাঁপানি রোগীর মতো অভিনয় করছে”, নীলু চরিত্রে অভিনয়ের কারণে সমালোচনার শিকার দেবাদৃতা বসু!

জি বাংলার মিঠিঝোরা ধারাবাহিক নিয়ে সমালোচনার শেষ নেই। এমনিতে টিআরপি তালিকায় ভালো ফলাফল করেনি কোনদিন এই সিরিয়াল। গল্পের প্লট অনুযায়ী, রাইয়ের সঙ্গে শৌর্যর বিয়ে ঠিক হলেও, বিয়ের রাতে রাইয়ের বাবার হঠাৎ করে হার্ট অ্যাটাক হয়ে যাওয়ার কারণে মৃত্যু হয়।

তাই নিজের শৌর্যর সঙ্গে বিয়ের পিঁড়িতে না বসে, নিজের বোনকে সবার আড়ালে বিয়ের পিঁড়িতে বসিয়ে দেয় রাই । এখন পরিবারের পুরো দায়িত্ব রাইয়ের কাঁধে। এদিকে নীলু শৌর্যর সঙ্গে শ্বশুরবাড়িতে যায়।

বিয়ের পর থেকে বাড়ির কোন কাজ ঠিকভাবে করতে না পারা নিয়ে এবং শিক্ষাগত যোগ্যতা কম হওয়ার কারণে নীলুকে বারবার কথা শুনতে হয় শৌর্যর বৌদি সুচিস্মিতার কাছে।

আরও পড়ুন : ১০-১৫ মিনিটের জন্য এক লাখ টাকা রেট! মধ্যমেধা প্রসঙ্গে বিরূপ প্রতিক্রিয়া দিলেন অনুরাগ কাশ্যপ

এমনকি শ্বশুর মশাই অবিনাশের দেখাশোনা করতেও ব্যর্থ হওয়ার কারণে রাইয়ের বাড়ি থেকে তাকে বাড়িতে সুচিস্মিতা। নীলুর মনে রাইয়ের আর শৌর্যর নামে সন্দেহ ঢোকায় এবার শৌর্যর বৌদি। রাই আর শৌর্যকে একসাথে কথা বলতে দেখলেও সন্দেহ করে নীলু।

বাড়িতে আসার পর থেকে দিদির রাইয়ের সঙ্গে ক্রমাগত খারাপ ব্যবহার করে চলেছে নীলু। তাই শৌর্যর বাড়ি ছেড়ে চলে যায় রাই। এরপর অবিনাশের দেখাশোনা সমস্ত দেওয়া হয় নীলুকে। তবে নীলুর অলক্ষে অবিনাশ খাট থেকে পড়ে যাওয়ার কারণে রাই আর শৌর্য নীলুকে দোষ দেয়।

এদিকে বাবাকে দেখাশোনা করার জন্য রাইকে বাড়ি থেকে আনতে গেলে শৌর্যর মুখের ওপর রাই না করে দেয়। এরপর বাড়ি ফিরে শৌর্য নীলুকে জানিয়ে দেয়, সে তার সঙ্গে আলাদা সংসার করতে পারবে না। তার মন পেতে গেলে তার মা বাবার দেখাশোনাও করতে হবে।

নীলু অর্থাৎ নীলাঞ্জনার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী দেবাদৃতা বসুকে। তাঁর অভিনয় নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। কিছু মানুষ বলছেন, “এ কি রকম অভিনয়! ন্যাকামিতে অস্কার পাওয়া উচিত।

আরও পড়ুন : বাবা নাকি মায়ের মত কার মতো দেখতে হলো দুর্নিবার-মোহরের সন্তান? সামনে এলো একরত্তির ছবি

হাঁপানি রোগীর মতো অভিনয় করছে।”। কেউ বলছেন, “নীলুর চরিত্রটাকে আগে যাও ভালো লাগতো এখন তো যাচ্ছেতাই। এত আদিখ্যেতা করছে শৌর্যকে নিয়ে যে কি বলব।” দেবাদৃতার অভিনয় নিয়ে আপনার কি মতামত? জানান কমেন্ট বক্সে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh