বাংলা সিরিয়াল

জি বাংলায় আসছে অষ্টমী! মাত্র ছ মাসের মধ্যে বন্ধ হচ্ছে এই ধারাবাহিক

জি বাংলা নতুন ধারাবাহিক। ইচ্ছে পুতুলের পর জি বাংলার আরও একটি সিরিয়াল এবার বন্ধ হতে চলেছে শুধুমাত্র টিআরপি কম থাকার কারণে। কথাই বলে কারো পৌষ মাস তো কারো সর্বনাশ।

এবার তেমনটাই দেখা যাচ্ছে জি বাংলায়। তবে শুধু একটা ধারাবাহিক নয় দুটি ধারাবাহিকের কপাল পুড়তে চলেছে এবার। যোগমায়া ধারাবাহিকের পর অষ্টমী নামক একটি ধারাবাহিক শুরু হচ্ছে জি বাংলায়। জনপ্রিয় ধারাবাহিক মিলি শেষ হতে চলেছে।

‘আলতা ফড়িং’ খেয়ালি সদ্য সিরিয়ালে পা রাখা অনুভব কাঞ্জিলালের জুটি দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু তবুও শেষ হচ্ছে এই ধারাবাহিক। কারণ টিআরপি তালিকায় জায়গা করে নিতে না পারা।

আরও পড়ুন : “হাঁপানি রোগীর মতো অভিনয় করছে”, নীলু চরিত্রে অভিনয়ের কারণে সমালোচনার শিকার দেবাদৃতা বসু!

সপ্তর্ষি-ঋতব্রতার নতুন মেগাকে জায়গা করে দেবে মিলি ধারাবাহিক। চলতি সপ্তাহের শেষে মিলির শেষ দিনের শুট হবে। ইতিমধ্যেই চ্যানেল এবং প্রযোজনা সংস্থার তরফে কলাকুশলীদের সিডিউল জানিয়ে দেওয়া হয়েছে।

আগামী ৫ই এপ্রিল সিরিয়ালের শেষদিনের সম্প্রচার হবে জি বাংলার পর্দায়। মিলি সিরিয়ালের প্রোমো দেখে প্রথম দিকে দর্শকরা খুশি হলেও, সেভাবে পসার জমাতে পারেনি এই ধারাবাহিক।

সিরিয়াল শুরু থেকেই গল্পের নায়ক অর্জুন অর্থাৎ অনুভব কাঞ্জিলালের চরিত্রটা নেগেটিভ থাকবে বলে মনে করা হয়েছিল। কিন্তু তার কিছুই ঘটেনি। তবে খেয়ালি-অনুভবের রসায়ন ছিল জমজমাট। সে যাই হোক না কেন টিআরপি তালিকায় ভালো ফল করতে পারেনি এই ধারাবাহিক।

মাত্র দু মাসের মাথায় রাত নটার স্লট থেকে মিলি ধারাবাহিক কে পাঠিয়ে দেওয়া হয়েছিল একেবারে দশটার স্লটে। কিন্তু প্রতিপক্ষ হরগৌড়ি পাইসোটেল এর কাছে হেরে যেতে হয়েছে এই ধারাবাহিককে। গল্পে একের পর এক নতুন টুইস্ট আনার পরেও রীতিমতো ধরাশায়ী হয়েছে মিলি। গত বছর সেপ্টেম্বরের শেষের দিকে শুরু হয়েছিল এই ধারাবাহিক। এক বছরও চলল না মিলি সিরিয়াল।

আরও পড়ুন : উন্মুক্ত পিঠে শোভা পাচ্ছে ট্যাটু, শ্রীলেখা লিখলেন, ‘এপিঠ ওপিঠ করার অভ্যাস নেই তাই…’

তবে নতুন ধারাবাহিক অষ্টমী আসার কারণে, শিমুল ভক্তদের জন্য খারাপ খবর। সূত্রে জানা গিয়েছে,৭ই এপ্রিল থেকে সন্ধ্যা ৬.৩০টার স্লটে অষ্টমী ধারাবাহিক সম্প্রচারিত হবে’। বর্তমানে ওই স্লটে রয়েছে কার কাছে কই মনের কথা ধারাবাহিক। তবে স্টার জলসার গীতা এলএলবির সঙ্গে পেরে উঠতে পারছে না এই ধারাবাহিক। শেষ পর্যন্ত এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে রাত দশটার স্লটে দেখা যাবে কার কাছে কই মনের কথা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh