বাংলা সিরিয়াল

দিব্যা সেনের সঙ্গে পাঞ্জায় জিতলো জ্যাস! নিজেকে বাঁচাতে গিয়ে বিপদের মুখে বৈদেহি

বর্তমানে ধামাকাদার এপিসোড দেখানো হচ্ছে জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকে। ছেলে মেয়ে স্বামী কিংবা পুত্রবধূ কারোর কথা না ভেবে নিজেকে বাঁচানোর জন্য স্বার্থপরতার চরম সীমায় গিয়েছে বই বৈদেহি মুখার্জী।

তবে এসব করতে গিয়ে নিজেই নিজের বিপদ ডেকেছে সে। এদিকে সংসারের সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়ে রীতিমতো নাজেহেল অবস্থা মেহন্দির। যে কোন কাজে বারবার হোঁচট খাচ্ছে সে। নিজের ভুলের জন্য বারবার হাসির খোরাক হচ্ছে মেহেন্দি।

এদিনের পর্বে দেখা যায়, বৈদেহি মুখার্জি বেশ অনেকদিন পর সুস্থ স্বাভাবিকভাবেই বাড়ি ফিরেছে। এদিকে জগদ্ধাত্রী বৃদ্ধার ছদ্মবেশে এক সাক্ষীর কাছে গিয়েছে সত্যি ঘটনা জানার জন্য। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা লোকটি অবশ্য কিছু বলতে চাইনি। এরপর সবটা জানার জন্য জগদ্ধাত্রী তাকে এক চড় মারে।

আরও পড়ুন : “স্টারদের নিয়ে মজার একটা সীমা থাকে”, কপিলের উপর মেজাজ হারালেন শাহরুখ খান

এক বৃদ্ধা মহিলার হাতে এমন চর খেয়ে অবাক হয়ে যায় ওই লোকটি।। এরপর তাকে বন্দুক দিয়ে মেরে ফেলার ভয় দেখায় জগদ্ধাত্রী। অবশেষে সে বলে দেয়, দিব্যা সেনের নির্দেশে বৈদেহি মুখার্জীকে বাড়ি নিয়ে আসছিল।

এরপর টিটু ফোন করে বৈদেহি মুখার্জীকে। সে বলে, “আপনাকে একটা কাজ করতে হবে।” বৈদেহি মুখার্জী রাজি না হলে সে বলে, “আপনি যা যা অন্যায় করেছেন সেগুলো যদি সামনে আসে তাহলে জগদ্ধাত্রী আপনাকে শেষ করে দেবে।

যদি আপনি সেটা না চান তাহলে আমি যেমনটা বলছি তেমনটাই করুন। আপনার বাড়িতে দোলের দিন বড় করে উৎসব পালন করা হবে। সেই দিন আমি ছয় সাতটা লোককে পাঠাবো, আর তাদেরকে আপনাকে কায়দা করে ঘরে ঢুকিয়ে নিতে হবে।” এইসব শুনে প্রচন্ড ভয় পায় বৈদেহি।

আরও পড়ুন : “রঙ লাগাও তবে..”, অনুরাগীদের আবদার ফেলতে পারলেন না অরিজিৎ! জন্মভূমিতে শিশুদের সঙ্গে রঙের উৎসবে সামিল গায়ক

অন্যদিকে সাধু বটব্যালের সঙ্গে বৈদেহি মুখার্জি দিব্যা সেনের বাড়ি যায়। দিব্যাকে জ্যাস বলে, “বৈদেহি মুখার্জীর চারপাশে পাহারা দেওয়ার জন্য আপনি ওই চারজন লোককে ফিট করেছিলেন? তাদের মধ্যে তিনজন মারা গিয়েছে আর একজন বেঁচে রয়েছে। তার থেকেই আমরা সবটা জানতে পেরেছি।” জগদ্ধাত্রীর কথা শুনে ভয় পায় দিব্যা।

জগদ্ধাত্রী বলে, “একটু সাবধানে থাকবেন ম্যাডাম। আমার মনে হচ্ছে আপনার উপর কালো ছায়া নামতে চলেছে।” এক বৃদ্ধা মহিলার এমন তেজ দেখে হাসে দিব্যা। এরপর নিজের হাতের জোর প্রমাণ করার জন্য দিব্যার সঙ্গে পাঞ্জা লড়ে জগদ্ধাত্রী। সে জিতে গেলে বেশ খানিকটা অবাক হয় দিব্যা।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh